উর্বশী রাউতেলার অন্তরঙ্গ MMS ফাঁস! এটি আসল নাকি নকল?

অভিনেত্রীর অন্তরঙ্গ বাথরুম ভিডিও বলে দাবি করে একটি ক্লিপিং অনলাইনে প্রকাশিত হয়েছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
urvashidress

নিজস্ব সংবাদদাতা: বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা সংবাদে থাকেন হামেশাই সেটা আমরা সবাই জানি। এটি তার ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার কাজ - প্রাক্তন সৌন্দর্য রাণী নিশ্চিতভাবে জানেন কিভাবে শিরোনাম দখল করতে হয়। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি অন্তরঙ্গ বাথরুমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি নেটিজেনদের হতবাক করে ফেলেছে এবং সবাই ভাবছে এটি বাস্তব নাকি সিনেমার দৃশ্য।

Urvashi Rautela Brutally SLAMMED After Her 'Leaked' Bathroom Video Goes  Viral, Watch - News18Urvashi Rautela Brutally SLAMMED After Her 'Leaked' Bathroom Video Goes  Viral, Watch - News18

চলুন জেনে নেওয়া যাক উর্বশী রাউতেলার ফাঁস হওয়া বাথরুমের ভিডিও আসল নাকি নকল। 23-২৩ সেকেন্ডের ক্লিপিংটিতে অভিনেত্রীকে বাথরুমে দেখা যাচ্ছে, দৃশ্যত নিজেকে স্নানের জন্য পড়ছেন। এটি নেটিজেনদের মধ্যে একটি খারাপ প্রভাব ফেলেছে। এক ব্যক্তি লিখেছেন: মহাবিশ্বের প্রথম মহিলা যিনি 'নিজেই ব্যক্তিগত ভিডিও ফাঁস' শিরোনাম লিখেছেন। আরেকজন ব্যবহারকারী লিখেছেন: রিল্যাক্স বন্ধুরা সিনেমার দৃশ্য। আরো একজন বলেছেন: এই ভিডিওটি কোনো ফিল্মের, কারণ তিনি মঙ্গলসূত্র পরেছেন। 

Adddd