বিয়ের থিম নয়ের দশকের বলিউড, আলোয় সাজল উদয়পুর লীলা প্যালেস

আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি-রাঘব। রাঘবের নিউ দিল্লির বাড়িতে চলছে বিয়ের শেষ মুহুূর্তের তোড়জোড়।

author-image
Adrita
New Update
ত

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বলিউডের অন্যতম চর্চিত জুটি পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন দু'জনে। রাজস্থানের উদয়পুরে বসবে তাঁদের বিয়ের আসর। ২৪ সেপ্টেম্বর বিয়ের পবিত্র বন্ধনে এক হতে চলেছেন। রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। রাঘব-পরিণীতির বিবাহ বাসর বসবে তাজ লেকে। তবে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান অর্থাৎ মেহেন্দি, সঙ্গীত ইত্যাদি একদিন আগে থেকেই শুরু হয়ে যাবে। অন্যান্য অনুষ্ঠানগুলি হবে উদয়পুরের লীলা প্যালেসে। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সমস্ত প্রাক বিবাহ অনুষ্ঠান। সাদা আলোয় সেজে উঠেছে উদয়পুরের লীলা প্যালেস। ২২ সেপ্টেম্বর, শুক্রবার রাত থেকেই শুরু হয়েছে রাঘব চাড্ডা ও পরিণীতির বিয়ের অনুষ্ঠান। সঙ্গীত অনুষ্ঠানেই রয়েছে বড় চমক। বলিউড সূত্র বলছে, রাঘনীতির সঙ্গীত অনুষ্ঠানের থিম নয়ের দশকের বলিউড। দুই পরিবারই নাকি নয়ের দশকের গানে নেচে উঠবে। গান বাছাইয়ের দায়িত্ব নাকি নিজে হাতেই সেরেছেন পরী ও রাঘব।

ও

প্রথমে পরিণীতির চুড়া অনুষ্ঠান হবে তারপর আমন্ত্রণ মধ্যাহ্নভোজ চলবে। এরপর ৯০ দশকের থিম পার্টি থাকবে অতিথিদের জন্য। উদয়পুরে বিয়ের মূল অনুষ্ঠান শুরুর আগে দিল্লিতে আরদাস ও কীর্তনের আয়োজনও করা হয়েছে দুই পরিবারের তরফে। পঞ্জাবি রীতি মেনে পরিণীতি ও রাঘবের বাগ‌দানের সময়েও এমন আয়োজন করা হয়েছিল। দিল্লিতে অনুষ্ঠান শেষ হলেই রাজস্থানের উদ্দেশে রওনা হবে চোপড়া ও চাড্ডা পরিবার। 

২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। এদিনের থিম থাকবে থ্রেডস অব ব্লেসিং। তারপর দুপুর ২ টোয় বরযাত্রীর শোভাযাত্রা তাজ লেকে। দুপুর সাড়ে ৩টের মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চারহাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধ্যাবেলা ৮.৩০টায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রাঘনীতির ছাদনাতলা সাজানোর জন্য় কলকাতা থেকে নিয়ে যাওয়া হচ্ছে নানা রকমের ফুল। গোটা মণ্ডপ নাকি সেজে উঠবে সাদা, হলুদ, লাল ও গোলাপি ফুলে। পরিণীতির পছন্দ গোলাপ। তাই গোলাপের আধিক্য থাকবে ফুলের সাজে। 

ফ

প্রসঙ্গত, গত ১৩ মে আংটি বদল করেন রাঘব এবং পরিণীতি। তাঁরা একে অন্যের দীর্ঘদিনের বন্ধু। বাগদানের আগে পর্যন্ত যদিও রাঘব বা পরিণীতি কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।