যৌন ইঙ্গিত প্রযোজকের! বিস্ফোরক অভিনেত্রী! ছাড়লেন সিরিয়াল

এই সিরিয়াল দর্শকদের অত্যন্ত পছন্দের এবং দীর্ঘদিনের একটি সিরিয়াল। সেখান থেকে হঠাৎ করেই বিদায় নিলেন অন্যতম মুখ্য নায়িকা। আর তার কারণ নাকি যৌন হেনস্থা।

author-image
Anusmita Bhattacharya
New Update
roshan

নিজস্ব সংবাদদাতা: আবার আলোচনায় উঠে এলেন বলিউড নায়িকা। হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং পুরোনো শো 'তারক মেহতা কা উলটা চশমা' (Taarak Mehta Ka Ooltah Chashmah) খ্যাত 'মিসেস রোশন সোধি' (Mrs Roshan Sodhi) চরিত্রের নায়িকা জেনিফার মিস্ত্রি বনসিওয়াল (Jennifer Mistry Bansiwal) এবার ছাড়লেন সিরিয়াল। ১৫ বছর ধরে অভিনয় করছিলেন তিনি। গত ৬ই মার্চ শেষ শুটিং করলেন তিনি। প্রোজেক্ট হেড সোহেল রমানি এবং এক্সিকিউটিভ প্রোডিউসার যতীন বজাজের বিরুদ্ধে তুললেন অভিযোগ। 

হোলির আগের দিন বিবাহবার্ষিকীর জন্য ছুটি চেয়েছিলেন। সব পুরুষ অভিনেতাদের ছুটি দেওয়া হলেও তাঁকে দেওয়া হয়নি। প্রতিবাদ জানাতে প্রোজেক্ট হেড সোহেল দুর্ব্যবহার করে, চারবার চিত্‍কার করে বেরিয়ে যেতে বলেন। এক্সিকিউটিভ প্রোডিউসার যতীন বজাজ নাকি নায়িকার গাড়ি আটকানোর চেষ্টা করেন। কর্মক্ষেত্রে যৌন হেনস্থার (Physical Abuse) শিকার হওয়ার অভিযোগে তিনি ছেড়েছেন বলে উল্লেখ করেন। অভিযোগ, অতীতে বহুবার জেনিফারকে যৌন ইঙ্গিত নাকি করেছেন প্রযোজক (Producer) অসিত মোদী কিন্তু কাজ যাতে না চলে যায় তাই মুখ খোলেননি।