'প্রতিবাদটা হোক, তারপর শরীরের দিকে মন দেব'! নিজের মোটা হাত, ডবল চিনের ছবি পোস্ট করলেন 'প্রতিবাদী' স্বস্তিকা

নায়িকার ক্যান্ডিড ছবি পোস্ট করলেন নিজেই।

author-image
Anusmita Bhattacharya
New Update
459248397_1049217763233463_3717225796070747879_n

নিজস্ব সংবাদদাতা: প্রতিবাদী স্বস্তিকা মুখোপাধ্যায় এই অস্থির পরিস্থিতিতে পোস্ট করলেন নিজের বেশ কিছু ছবি। সবকটাই প্রতিবাদের মঞ্চ থেকে তোলা ছবি। নায়িকার বিভিন্ন ক্যান্ডিড ছবি তুলেছেন তারই এক সহযোদ্ধা এবং নায়িকা উষসী চক্রবর্তী। সেগুলো ফেসবুকে পোস্ট করে বিশেষ বার্তা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

swastika.jpg

তিনি লেখেন, মানি-মাম্মা দুঃখ করিস না, তুই সঙ্গেই আছিস ।

কয়েক মাস আগে হয়ত এই ছবিগুলো কোনদিন শেয়ার করতাম না, হাত মোটা লাগছে, ডবল চিন দেখা যাচ্ছে, এই সেই, এখন মনে হচ্ছে চুলোয়ে যাক, সর্বস্ব দিয়ে প্রতিবাদ টা হোক। বিচার আসুক। 

তারপর শরীরের দিকে মন দেব। 

হিরোইন সুলভ আচরণের সময় আবার পরে আসবে। 

ছবি তুলেছে সহ যোদ্ধা #UshasiChakraborty

বস্তুত, এই মুহূর্তে সকলের নজরে আর জি কর কাণ্ড এবং সকলের লক্ষ্য একটাই যেভাবেই হোক প্রতিবাদ চালিয়ে যেতে হবে যতক্ষণ না বিচার পাওয়া যাচ্ছে। সেই প্রতিবাদ ও মিছিলে একের পর এক সামিল হয়েছেন নানা মহলের মানুষ। তাতে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। শুধু তিনি নন, সোহিনী সরকার, উষসী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, চৈতি ঘোষাল সকলেই রয়েছেন মিছিলের অগ্রভাগে। সেখানেই নিজের গ্ল্যামার লুক থেকে বহু দূরে গিয়ে স্বস্তিকা পোস্ট করলেন এই ছবিগুলি। তবে এই প্রতিবাদের মাঝেই নানাভাবে কটাক্ষের মুখে পড়ছেন এই অভিনেত্রী। সম্প্রতি আবার তার আগামী ছবি টেক্কার প্রমোশন করা নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা। ৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই সিনেমা। তার একটি ছবি শেয়ার করতেই অনেকের দাবি ছবি প্রমোশনের জন্য মিছিলে নেমেছেন তিনি।