ইডির নজরে সানি লিওনি!

এবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নজরে পড়লেন অভিনেত্রী সানি লিওনি। ইডি দাবি করছেন যে এক বিগ বাজেট বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন এই নায়িকাও।

author-image
Anusmita Bhattacharya
New Update
sunnyl

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ২০০ কোটি টাকা বাজেটের বিয়ের অনুষ্ঠানে ‘তারকা অতিথি’ হিসেবে যাওয়াই কাল হল। ইডির নজরে পড়তে হল সানি লিওনিকে। অভিনেত্রী বাদেও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তালিকায় রয়েছে একাধিক তারকার নাম। মহাদেব অনলাইন বেটিং অ্যাপের দুর্নীতিতে অভিযুক্তর বিয়েতে উপস্থিতি থাকার জন্যই বিপাকে পড়ছেন তারকারা। ইডির স্ক্যানারে পড়েছে মহাদেব অনলাইন বেটিং অ্যাপ। দিনভর তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় টাকার পাহাড়। মুম্বই, কলকাতা এবং ভোপালে একযোগে অভিযান চালিয়ে প্রায় ৪১৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ফেলেছে ইডি। আরও চাঞ্চল্যকর তথ্য হল যে এই বেটিং অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে করে ফেলেছেন। বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে। 

২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন সানি লিওনি, টাইগার শ্রফ, নেহা কক্করসহ আরও তারকা। ইডির পাঠানো লিস্টে আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতী খারবান্দা, নুসরত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেকের নামও রয়েছে। সৌরভ চন্দ্রকরের বিয়ের এক ভাইরাল ভিডিওতে একাধিক তারকার মুখ।