প্রধানমন্ত্রীর মন কি বাতে মুগ্ধ বলি তারকাদের একাংশ

নরেন্দ্র মোদীর বক্তব্য সরাসরি শুনে নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে থেকে অভিনেতা শাহিদ কাপুর, পরিচালক রোহিত শেঠি, পরিচালক এবং প্রযোজক একতা কাপুর, গায়িকা অনুরাধা পড়োয়ালরা।

author-image
Pallabi Sanyal
New Update
bollywood

নরেন্দ্র মোদীর মন কি বাত শুনলেন তারকারা

নিজস্ব সংবাদদাতা : প্রধানমন্ত্রীর মন কি বাতের ১০০ পর্ব সম্প্রচারিত হল রবিবার।  আমন্ত্রণ জানানো হয়েছিল বলিউডের বেশ কয়েকজন ব্যক্তিত্বকে। নরেন্দ্র মোদীর বক্তব্য সরাসরি শুনে নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন  অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে থেকে অভিনেতা শাহিদ কাপুর, পরিচালক রোহিত শেঠি, পরিচালক এবং প্রযোজক একতা কাপুর, গায়িকা অনুরাধা পড়োয়ালরা।

অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে বলেছেন, "তিনি (প্রধানমন্ত্রী) সাধারণ মানুষের সমস্যা বোঝার জন্য সময় নিচ্ছেন, এটি আশ্চর্যজনক।'' অন্যদিকে শাহিদ কাপুরের কথায়, "মোদি জি মানুষের সাথে সংযুক্ত থাকতে চেয়েছিলেন, এটাই একজন মহান নেতার লক্ষণ। আমি খুব ভাগ্যবান বোধ করেছি যে আমাকে এখানে ডাকা হয়েছে। চলচ্চিত্র পরিচালক এবং প্রযোজক একতা কাপুর বলেছেন, "এটি একটি সুন্দর এবং আশ্চর্যজনক অনুষ্ঠান ছিল। প্রধানমন্ত্রীর কণ্ঠটি প্রভাবশালী। আমি আনন্দিত।" গায়িকা অনুরাধা পড়োয়াল বলেছেন, "এটি  একটি অনন্য উদ্যোগ। প্রধানমন্ত্রী দেশের প্রত্যেকের সম্পর্কে জানেন, যারা ভাল কিছু করেন  তাদের সাথে যোগাযোগ করেন। আমি মনে করি না এই ব্যক্তিগত স্পর্শ অন্য কোনও দেশে আছে কিনা।" পরিচালক রোহিত শেঠি বলেন, "আমি অনুপ্রাণিত হয়েছি, একজন নেতা যদি আমাদের সঠিক পথ দেখাতে পারেন, তাহলে অসম্ভব বলে কিছু থাকবে না।''