রক্তাক্ত অবস্থা সাকিব খানের! কী হয়েছে তাঁর?

প্রকাশ্যে এল সুপারস্টার সাকিব খানের 'দরদ'-এর প্রথম লুক পোস্টার। রক্তাক্ত লুকে অনুরাগীদের মন কাড়লেন এই অভিনেতা। এই প্রথম পর্দায় একসঙ্গে জুটি বাঁধবেন সুপারস্টার সাকিব খান ও সোনাল চৌহান।

author-image
Shroddha Bhattacharyya
New Update
JHGUK

নিজস্ব সংবাদদাতা: বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে ছয়টি ভাষায় মুক্তি পেতে চলেছে 'দরদ' (Dard)। প্রকাশ্যে এল সুপারস্টার সাকিব খানের (Shakib Khan) 'দরদ'-এর প্রথম লুক পোস্টার (First Look Poster Out)। রক্তাক্ত লুকে নজর কাড়লেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক সাকিব খান। সাকিব খানের আগামী ছবি 'দরদ' মুক্তি পাবে বাংলা (Bengali), হিন্দি (Hindi), তামিল (Tamil), তেলুগু (Telugu), মালয়ালি (Malayali), কন্নড় (Kannad) এই ৬ ভাষায়। রক্তে মাখা কমার্শিয়াল লুকে অনুরাগীদের কাছে ধরা দিলেন তিনি। এই প্রথম পর্দায় একসঙ্গে জুটি বাঁধবেন সুপারস্টার সাকিব খান ও সোনাল চৌহান। পরিচালক অনন্য মামুনের এই ছবিটি মুক্তি পাবে 'এস কে মুভিজ', 'অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট' ও 'কিব্রিয়া ফিল্মস'-এর ব্যানারে। সিনেমায় একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পায়েল সরকার, রাহুল দেব, রাজেশ শর্মা, বিশ্বজিত্‍ চক্রবর্তী, অলোক জৈন, সাফা প্রমুখকে।

ছবির গল্প অনুযায়ী বেনারস শহরে হঠাত্‍ করে শুরু হয় কিছু খুন। শহরে নামী দামি বেশ কিছু মানুষকে পর পর খুন হতে হয়। তারপরই শুরু হয় পুলিশের তদন্ত। আর এই তদন্তে উঠে আসে দুলু মিঞাঁ-র নাম। কিন্তু কে এই দুলু মিঞাঁ। দুলু মিঞাঁ পেশায় আদতে অটোচালক। কিন্তু তার সঙ্গে খুনের কী সম্পর্ক? এবারে গল্প মোড় নেবে কোন দিকে? এই সব কিছু নিয়েই তৈরি হয়েছে ছবি 'দরদ'।

ছবিতে দুলু মিঞাঁর চরিত্রে দেখা মহাতারকা সাকিব খানকে। অন্যদিকে অভিনেত্রী সোনাল চৌহানকে দেখা যাবে শেফালির চরিত্রে। পুরো ছবির শ্যুটিং করা হয়েছে বেনারসে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন আরফাত মেহমুদ।

 

add 4.jpeg

cityaddnew

স

স