স্টার জলসা থেকে জি বাংলা, মহালয়ার ভোরে দুর্গারূপে আবির্ভূত হবে কে?

দুই বিখ্যাত চ্যানেলের দুর্গা কে?

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
Untitled design (16)1

নিজস্ব সংবাদদাতা: মহালয়াকে ঘিরে বাঙালির উন্মাদনা নিয়ে আলাদা করে কিছুই বলার নেই। কেউ টিভিতে দেখা দুর্গা, আবার কেউ রেডিওতে শোনে মহিষাসুরমর্দিনী। বিনোদনমূলক চ্যানেলগুলিতে মহালয়ার ভোরেই হয় আসল যুদ্ধ। অতীতেও একাধিকবার দুর্গারূপে নানা নায়িকার মধ্যে কেউ হিতম হয়েছেন কেউ হয়েছেন ফ্লপ। এবার কে কে দুর্গা রূপে আসছেন টেলিভিশন কাঁপাতে?

স্টার জলসা: চলতি বছর মহালয়া উপলক্ষ্যে স্টার জলসার পর্দায় দেবী দুর্গারূপে আবির্ভূত হতে দেখা যাবে কোয়েল মল্লিককে। ইতিমধ্যেই ‘মহিষাসুরমর্দিনী’ মানক সেই বিশেষ শ্যুটিং করা হয়ে গিয়েছে বলে জানা গেছে। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে সেই ছবি। আলতা রাঙা হাতে মোটা শাঁখা নায়িকার হাতে। সামনে আছে মা দুর্গার সেই মূল অস্ত্র ত্রিশূল। 

জি বাংলা: জি বাংলার পর্দায় দেবী দুর্গার সাজে দেখা দেবেন শুভশ্রী গাঙ্গুলি। মেয়ে ইয়ালিনীর জন্মের পর এই প্রথম দুর্গা সাজবেন তিনি। অনুষ্ঠানের নাম ‘নব রূপে দেবী দুর্গা’ রাখা হয়েছে। প্রায়২ বছর পর ফের টেলিভিশনের পর্দায় দুর্গা রূপে কাজ করেছেন টেলিভিশনের সেই বিখ্যাত ‘পরিণীতা’। 

Mahalaya 2024 Subhashree Ganguly Koel Mallick

এই দুই চ্যানেলের কাস্টিং নিয়েই দর্শকদের মধ্যে উত্তেজনা খুব বেশি বলে খবর।  অন্যদিকে দুজনেই যে বেশ পোড় খাওয়া অভিনেত্রী সে বিষয়ে আর কিছু বলার অপেক্ষা রাখে না। তাই এই দুই চ্যানেলের দর্শকদের মধ্যে মহালয়াকে নিয়েও হাড্ডাহাড্ডি লড়াই চলে। এর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে মিমি চক্রবর্তী প্রমুখ অনেকেই সেজেছেন দুর্গা। আপনার কাকে পছন্দ সেটা জানাতে ভুলবেন না আমাদের।