জানেন কি কি ছিল রাঘব-পরিণীতির সঙ্গীতের মেন্যুতে ?

বিয়ের আগের রাতে ৯০-এর দশকের থিমে একটি পার্টির আয়োজন করেছিলেন রাঘব আর পরিণীতি। আর তাতে খাবারের মেনুতে থেকে গান, সবেতেই ছিল দারুণ চমক। এমন সব লোভনীয় খাবার আপনার জিভে জল আনবেই।

author-image
Adrita
New Update
m

নিজস্ব সংবাদদাতাঃ ২৩ সেপ্টেম্বর, শনিবার রাতে ছিল রাঘব আর পরিণীতি-র সঙ্গীতের অনুষ্ঠান। নাচ-গান এবং লোভনীয় সব খাবারের সঙ্গে দুর্দান্ত আয়োজন করা হয়েছিল দুই পরিবারের তরফ থেকেই। সূত্র অনুযায়ী, প্রখ্যাত পঞ্জাবি গায়ক নবরাজ হান্স এদিন পারফর্ম করেন। কিছু জনপ্রিয় বলিউড গান যেমন ‘কাজরা মহব্বত ওয়ালা’ এবং অনেক পঞ্জাবি গান গাইতে শোনা যায় তাকে। 

৯০-এর দশকের যুগকে পুনরুজ্জীবিত করতে এবং বিয়েতে আসা অতিথিদের নস্টালজিক বোধ করানোর জন্য প্রত্যেককে একটি বিশেষ ক্যাসেট দিয়ে স্বাগত জানানো হয়। যাতে সকলের জন্য ছিল আলাদা-আলাদা বার্তা। যা সেই অতিথিকে বর্ণনা করে।প্রতিটি অতিথির জন্য এই কাস্টমাইজড বার্তার বিশেষ উপহারটি পরিণীতি নিজেই তৈরি করেছিলেন।

ম

খাবারের মেনুতে ছিল বড় চমক। ৯০-এর ছাপ রাখা হয়েছিল। ছিল একাধিক চাট কাউন্টার, একটি ম্যাগির কাউন্টার, ক্যান্ডি ফ্লস কাউন্টার, এবং ৯০-এর দশকের থিম অনুসারে আরও কিছু জিভে জল আনা ও মজাদার খাবারের আইটেম। সঙ্গে ছিল লাইভ কাউন্টারে দেশি-বিদেশি কুইজিন। তবে সূত্র বলছে শুধু সঙ্গীতের মেন্যুই নয়, রাঘব-পরিণীতির বিয়ের মেন্যুতেও রয়েছে বেশ চমক। বিয়ের খাবারের মেনুতে রয়েছে এমন কিছু আইটেম, যা নজর কাড়বে অতিথিদের। সূত্র অনুসারে, অতিথিদের জন্য রয়েছে রাজকীয় ব্যবস্থা। যেখানে খাবারের মেন্যুতে রাজস্থানী এবং পাঞ্জাবি-সহ বিভিন্ন ভারতীয় পদও রয়েছে।