ধর্মেন্দ্রর নাচে মুগ্ধ সবাই

ধর্মেন্দ্র ও তার নাতি করণ দেওল সঙ্গীত অনুষ্ঠানে 'ইয়ামলা পাগলা দিওয়ানা'তে নাচ করেছেন - দেখুন ভিডিও ।

author-image
Poulami Samanta
New Update
123

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: করণ দেওল এবং দ্রিশা আচার্যের সঙ্গীত শুক্রবার রাতে মুম্বাইতে অনুষ্ঠিত হয়েছিল, এবং এই  গ্র্যান্ড ইভেন্টের সবচেয়ে বড় আকর্ষণ ছিল তরুণ দম্পতির পরিবারের সদস্যদের দুর্দান্ত পারফরম্যান্স।

করণ দেওলের ঠাকুরদা এবং কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র সঙ্গীত অনুষ্ঠানে শ্রোতাদের চমক লাগিয়ে দিয়েছিলেন, তার নাতি-নাতনিদের সাথে তার অবিস্মরণীয় নাচের মাধ্যমে। শোলে তারকা তার ব্লকবাস্টার ফিল্ম 'ইয়ামলা পাগলা দিওয়ানা'-এর শিরোনাম গানের জন্য বর করণ এবং তার অন্যান্য নাতি-নাতনিদের সাথে পারফর্ম করে দর্শকদের এন্টারটেইন করেছিলেন। প্রবীণ অভিনেতাকে বেইজ স্যুটে বরাবরের মতো সুদর্শন দেখাচ্ছিল, যা তিনি একটি ম্যাচিং শার্ট এবং কালো ডোরাকাটা টাইয়ের সাথে পড়েছিলেন। ধর্মেন্দ্রের প্রিয় পারফরম্যান্সের একটি ভিতরের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বলিউডের সিনিয়র তারকা সানি দেওল এবং পূজা দেওলের ছেলে তরুণ অভিনেতা করণ দেওল শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।, করণ তার দীর্ঘদিনের বান্ধবী দ্রিশা আচার্যের সাথে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধতে চলেছেন যা 17 জুন মুম্বাইতে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। বিয়ের আগে, দেওল এবং আচার্য পরিবার তরুণ দম্পতির মিলন উদযাপনের জন্য একটি জমকালো সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করেছিল এবং এতে অনেক বিখ্যাত বলিউড সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন।