হিন্দু বাঙালি অভিনেত্রীকে দিয়ে গরুর মাংস রান্না! ওপার বাংলার শো নিয়ে হইচই

গরুর মাংস রান্না করলেন কোন বাঙালি হিন্দু নায়িকা?

author-image
Anusmita Bhattacharya
New Update
363389396_692535219356532_7347130495321184437_n.jpg

নিজস্ব সংবাদদাতাঃ সুদীপা চ্যাটার্জী 'রান্নাঘরের রানী' নামেই পরিচিত। শুধু কলকাতা নয়, এপার বাংলার গন্ডি ছাড়িয়ে বাইরেও এর সুনাম ছড়িয়ে পড়েছে। সম্প্রতি ঈদ উপলক্ষে কলকাতা থেকে বাংলাদেশের জনপ্রিয় কুকারী শো “এপার ওপারের রান্না”তে অতিথি হিসেবে যান এই বাঙালি নায়িকা ও সঞ্চালিকা। প্রথমেই দেখানো হয় বাংলাদেশের একটা স্পেশাল রেসিপি যা বানানো হয় গরুর মাংস দিয়ে।

Sudipa Chatterjee: ভারতের ২০টি পদ রাঁধবেন নিজহাতে! ঢাকা থেকে বিশেষ  আমন্ত্রণ... মোরগ পোলাও-ইলিশ খেয়ে নতুন রান্নাঘরে সুদীপা! sudipa chatterjee  to host cookery show in ...

রেগে যায় নায়িকার ভক্তরা। একজন ভারতীয় হিন্দু ব্রাহ্মণকে বাংলাদেশে অতিথি হিসাবে ডেকে গরুর মাংসের পদ দেখানোয় ক্ষুব্ধ এই দেশের মানুষ। কলকাতার সুদীপা ভক্তদের পাশাপাশি আবার ক্ষুব্ধ সুদীপার বাংলাদেশের অনুরাগীরাও। এক বাংলাদেশী লেখেন, 'মুসলিম হয়ে বলছি,গরু না দিয়ে খাসি দেয়া উচিত ছিল।আমাদের জন্য ব্যপারটা সাধারণ।কিন্তু তার পরিবারের ভাবনাটাকে তো সম্মান দেয়া উচিত ছিল,নাহলে আমাদেরকে কেন সম্মান করবে?তার সমস্যা না হলেও তার পরিবার তো হিন্দু ধর্মতে বিশ্বাসী।কুরবানি দিতে হয় কোনো প্রিয় পশুর,সত্যি বলতে আল্লাহর জন্যই এই কুরবানি,জরুরি না সেটা গরুই হতে হবে,যেহেতু একজন হিন্দু সেটা রান্না করছে তাই অন্য যেকোনো হালাল পশু দেয়া যেত'।

 

Adddd