রাজ্যে বেআইনি মদপানে বাড়ছে মৃত্যু মিছিল! খাড়গেকে চিঠি জেপি নাড্ডার! জানা গেল বড় খবর

তামিলনাড়ুতে বেআইনি মদপানে মৃত্যু নিয়ে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকে চিঠি লিখেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

author-image
Probha Rani Das
New Update
Kharge Nadda hj.jpg

নিজস্ব সংবাদদাতাঃ তামিলনাড়ুতে বেআইনি মদপানে মৃত্যু নিয়ে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকে চিঠি লিখেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা

nadda shjq1.jpg

তিনি লিখেছেন, “আমি হতবাক হয়ে গিয়েছিলাম যে যখন এত বড় বিপর্যয় ঘটেছিল, তখন আপনার নেতৃত্বাধীন কংগ্রেস পার্টি এ বিষয়ে নীরবতা পালন করেছে। এই মুহুর্তে, বিজেপি এবং সমগ্র দেশ অবশ্যই দাবি করছে যে আপনি ডিএমকে-ইন্ডিয়া জোট তামিলনাড়ু সরকারকে সিবিআই তদন্তের জন্য চাপ দেবেন এবং মুথুস্বামীকে অবিলম্বে মন্ত্রী পদ থেকে অপসারণ নিশ্চিত করবেন।” 

khargefw1.jpg

তিনি চিঠিতে আরও বলেছেন, “আমরা আপনাকে রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা বঢরাকে অনুসরণ করার জন্যও অনুরোধ করছিহয় নির্যাতিতার পরিবারের সাথে দেখা করুন বা কমপক্ষে এই বিষয়ে তাদের আওয়াজ তোলার সাহস সঞ্চয় করুন। সংসদ চত্বরে প্রেরণস্থলের ভিতরে মহাত্মা গান্ধীর মূর্তির সামনে এই "রাষ্ট্রীয় মদদপুষ্ট বিপর্যয়" এর বিরুদ্ধে আমাদের নেতাদের সাথে কালো ব্যান্ড নিয়ে প্রতিবাদে যোগ দেওয়ার জন্য আমি আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।” 

Adddd