BREAKING: হুমকি দিতেন সুকন্যা! এবার বাবা-মেয়েকে মুখোমুখি জেরা ইডির?

গরু পাচার মামলায় বাবা অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার ৮ মাসের মাথায় গ্রেফতার মেয়ে সুকন্যা। দিল্লিতে দফায় দফায় জেরার পর গ্রেফতার করা হয়েছে সুকন্যাকে।

author-image
Anusmita Bhattacharya
New Update
anubrata

নিজস্ব সংবাদদাতা: গতকাল অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) কন্যা সুকন্যাকে (Sukanya Mondal) গ্রেফতার করে ইডি (ED)। দিল্লিতে দফায় দফায় জেরার পর গ্রেফতার করা হয় তাঁকে। আজ সুকন্যাকে রাউস অ্যাভিনিউ কোর্টে (Rouse Avenue Court) পেশ করবে ইডি। তাঁকে ৫ দিনের হেফাজতে (Custody) চাইতে পারে ইডি। 

জানা গেছে, তথ্যপ্রমাণ দেখালেও সুকন্যা জবাব এড়িয়েছেন। বারবার সুকন্যা দাবি করেন যে সব জানেন বাবা আর তাঁদের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারি। ইডি দাবি করেছে যে সুকন্যার দাবি যে ঠিক নয় সেটা জানিয়েছেন অনুব্রতর ঘনিষ্ঠরাই। অনুব্রতর জমি, চালকল, অ্যাকাউন্ট ঘেঁটে তদন্তে দেখা গেছে সম্পত্তির অনেকগুলো রয়েছে মেয়ের নামে। সুকন্যার নামে কোটি কোটি টাকার ফিক্সড ডিপোজিট করা রয়েছে বলে জেনেছে ইডি। কোটি কোটি টাকার সম্পত্তি, জায়গা-জমি ছাড়াও হয়েছে কোটি কোটি টাকার লেনদেন। প্রাথমিক শিক্ষকের চাকরি থেকে কীভাবে বিপুল সম্পত্তি? এই নিয়ে যাবতীয় প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেননি সুকন্যা। কীভাবে ব্যবসা চলবে তার নির্দেশও নাকি দিতেন অনুব্রতর মেয়ে। আবার কথা না শুনলে নাকি হুমকিও দিতেন তিনি। চালকল ও অন্যান্য ক্ষেত্রে টাকা লেনদেনে (Money Transaction) সরাসরি যুক্ত রয়েছেন সুকন্যা, দাবি করছে ইডি। এবার কি বাবা আর মেয়েকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে?