বেলেঘাটা : গুলি কাণ্ডের এক সপ্তাহ! পুলিশের জালে রাজু নস্কর

গত ৩০ এপ্রিল বেলেঘাটায় শাসক শিবিরের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় নাম জড়িয়েছিল বিধায়ক পরেশ পালেরও। রাজু নস্কর ও অলকানন্দ দাসের অনুগামীদের মধ্যে ঝামেলাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটে গিয়েছিল বেলেঘাটার ৩৪ নম্বর ওয়ার্ডে।

author-image
Pallabi Sanyal
New Update
Breaking News

ব্রেকিং

নিজস্ব সংবাদদাতা : বেলেঘাটায় সপ্তাহ খানেক আগে ধরা পড়েছিল তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ছবি। চলেছিল  গুলি। শেষ পর্যন্ত অভিযুক্ত মূল মাথা তথা তৃণমূল কর্মী রাজু নস্করের নাগাল পেল পুলিশ। ওড়িশার গোপালপুরের একটি হোটেল থেকে রাজু নস্কর-সহ ৪ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল বেলেঘাটায় শাসক শিবিরের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় নাম জড়িয়েছিল বিধায়ক পরেশ পালেরও। রাজু নস্কর ও অলকানন্দ দাসের অনুগামীদের মধ্যে ঝামেলাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটে গিয়েছিল বেলেঘাটার ৩৪ নম্বর ওয়ার্ডে। রাজুর বিরুদ্ধে দলীয় কার্যালয়ে আগ্নেয়াস্ত্র মজুত করার অভিযোগ উঠেছিল অলকানন্দ দাসের অনুগামীদের তরফে। রাজুর অফিস থেকে গুলি চালানোর অভিযোগও তোলে তারা। এদিকে, ঘটনার পরই গা ঢাকা দেয় রাজু ও তার অনুগামীরা। ঘটনার পরের দিনই ২১ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। কিন্তু অধরা ছিল মূল পাণ্ডা রাজু। উল্লেখ্য, অশান্তির ঘটনায় দলের একাংশের দিকেই আঙুল তুলেছিলেন ধৃত রাজু নস্করের ছেলে স্বরাজ নস্কর। স্বরাজ উত্তর কলকাতার যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক।অশান্তির জন্য তিনি দায়ী করেছিলেন উত্তর কলকাতার যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি রণবীর সাহাকে। রণবীরকে আগেই গ্রেফতার করেছে পুলিশ।