সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডলকে ফের তিন দিনের হেফাজতে নিলো সিবিআই

টালা থানা থেকে সিসি ফুটেজের যে হার্ডডিক্স উদ্ধার করা হয়েছে তার ভিত্তিতে এবার সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডল কে আরো তিন দিন হেফাজতে রাখার দাবি সিবিআইয়ের

author-image
Debapriya Sarkar
New Update
Sandeep and Abhijeet

নিজস্ব প্রতিবেদন : সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডলকে ফের তিন দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানালো সিবিআই। সিবিআই জানিয়েছে, সিসিটিভি ফুটেজের ভিত্তিতে এবার সন্দীপ ঘোষ ও তালা থানার ওসিকে জেরা করা দরকার। ইতিমধ্যে টালা থানা থেকে সিসি ক্যামেরার হার্ডডিস্ক উদ্ধার করা হয়েছে। সেগুলোর তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত প্রক্রিয়া সম্পন্ন হলে সন্দীপ ও অভিজিৎ কে সিসিটিভি ফুটেজের সামনে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। 

Sandeep

মোবাইল ফোনের কল রেকর্ডের ভিত্তিতে সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডলকে এর আগে জেরা করা হয়েছে। কিন্তু জেরা করার সময় আরজিকর মেডিকেলের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি অভিজিৎ মন্ডল কেউই কোনো সদুত্তর দেননি। 

Abhijeet

চিকিৎসকের মৃতদেহ উদ্ধারের পর একাধিক ব্যক্তির সাথে মোবাইল ফোনে কথা বলেন সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডল। অভিজিৎ মন্ডল বলেন তিনি তদন্তের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন না। তিনি গাইডিং অফিসার ছিলেন। 

জেরার সময় টালা থানার ওসি অভিজিৎ মন্ডলের আইনজীবীর সাওয়াল সিবিআই কে। আইনজীবীর প্রশ্ন, 'খুন ও ধর্ষণের ঘটনায় জড়িত সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডলের বিরুদ্ধে এমন কোন প্রমাণ পেয়েছেন কিনা?'