শহরে প্রধানমন্ত্রী! নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে শুরু হল মেগা রোড শো

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মেগা রোড শোয়ে উপচে পড়েছে ভিড়। এদিকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও রবিবার বেঙ্গালুরুতে একটি রোড শো করবেন বলে খবর। এর পাশাপাশি তিনি শহরে একটি জনসভায় ভাষণ দেবেন।

author-image
SWETA MITRA
New Update
modi kar.jpg

নিজস্ব সংবাদদাতাঃ কর্ণাটকের আসন্ন বিধানসভা ভোটকে কেন্দ্র করে সেজে উঠেছে রাজ্য। চড়ছে রাজনৈতিক পারদ। এদিকে যখন রবিবার ছুটির মেজাজে রয়েছেন সাধারণ মানুষ, তখন একের পর এক মেগা র‍্যালি করতে চলেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। জানা গিয়েছে, কর্ণাটক বিধানসভা নির্বাচনের (Karnataka Assembly elections 2023) মাত্র তিন দিন বাকি থাকতেই প্রধানমন্ত্রী রবিবার বেঙ্গালুরুতে প্রায় ছয় কিলোমিটার দীর্ঘ মেগা রোড শো শুরু করে দিয়েছেন। ইতিমধ্যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিউ টিপাসদ্রা জংশনের কেম্পেগৌড়া মূর্তি থেকে শুরু হয়ে ট্রিনিটি সার্কেল ও এমজি রোড পর্যন্ত রোড পর্যন্ত যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুপুর ১টায় শিবমোগায় একটি জনসভায় ভাষণ দেবেন তিনি বলে খবর। 

শিবদর্শনের মধ্য দিয়ে কর্ণাটকের নির্বাচনী প্রচার শেষ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বিকেল ৪.৪৫ মিনিটে মহীশূরের নানজানগুডুতে শ্রী কান্তেশ্বর মন্দিরে প্রার্থনা করবেন। উল্লেখ্য, গতকাল শনিবার বেঙ্গালুরুতে ২৬ কিলোমিটার দীর্ঘ রোড শো করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বেঙ্গালুরু দক্ষিণের সোমেশ্বর ভবন আরবিআই গ্রাউন্ড থেকে মলেশ্বরমের সানকে ট্যাঙ্ক পর্যন্ত এই রোড শো শেষ হতে প্রায় সাড়ে তিন ঘণ্টা সময় লেগেছিল।