বিশ্বকর্মা পুজোর দিন তিলোত্তমার বিচার চেয়ে আকাশ দখল খুদেদের

তিলোত্তমার বিচার চেয়ে এবার প্রতিবাদের সুর ক্ষুদেদের কন্ঠে। বিশ্বকর্মা পুজোর দিন আকাশ দখল করলো ক্ষুদেরা। বিভিন্ন রঙের ঘুড়ি আকাশ জুড়ে, তবে তার মধ্যে লেখা "জাস্টিস ফর আরজিকর"

author-image
Debapriya Sarkar
New Update
Justice for RG kar

নিজস্ব প্রতিবেদন : আরজি কর হাসপাতালে শিক্ষানবিশ ছাত্রীর ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে রাজ্য তথা গোটা দেশ। বিচারের দাবিতে এক হয়েছে আবাল বৃদ্ধ বনিতা। বিচার চেয়ে দিন থেকে রাত রাস্তা দখল করেছে সমাজের বিভিন্ন স্তরের মানুষ। তবে এবার বিচারের দাবি জানিয়ে 'আকাশ দখল'। 

Justice for rg kar

তিলোত্তমার বিচারের দাবি জানিয়ে রাজ্যজুড়ে আকাশ দখল কচিকাচাদের। আকাশে উড়ছে লাল নীল হলুদ সবুজ রঙের ঘুড়ি। সব ঘুড়িতেই লেখা 'তিলোত্তমার বিচার চাই'। আর জি কর ধর্ষণ-হত্যাকাণ্ডে বিচার চেয়ে এবার খুদেরাও পথে নেমেছে। বর্তমানে রাজ্যের যা পরিস্থিতি তাতে ৮ থেকে ৮০ সকলের একটাই দাবি তিলোত্তমার বিচার। 

Akash Dakhsal

রাজ্য ছেড়ে যখন প্রতিবাদের ঝড় তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেকটি উৎসবে ফেরার আহ্বান জানালে, এই আহ্বানকে সহজভাবে নিতে পারেননি অনেকেই। বরং তারা উৎসবকেও প্রতিবাদী মখল করার দাগ দিয়েছে। দেবিপক্ষ শুরু হওয়ার আগে বিশ্বকর্মা পুজোর দিন আকাশ জুড়েও তাই প্রতিবাদীদের কন্ঠ

।