বাংলাদেশের সহিংসা ও সংকটের জন্য দায়ী শেখ হাসিনা পুত্র! দাবি আওয়ামী লীগের সিনিয়র নেতাদের

যুক্তরাষ্ট্রে বিলাসবহুল জীবনযাপনকারী স্বঘোষিত আওয়ামী লীগ নেতা ও শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় দেশের বর্তমান অস্থিরতার জন্য দায়ী।

author-image
Probha Rani Das
New Update
joy hasinaa1.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় লুকিয়ে থাকা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মতে, যুক্তরাষ্ট্রে বিলাসবহুল জীবনযাপনকারী স্বঘোষিত আওয়ামী লীগ নেতা ও শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় দেশের বর্তমান অস্থিরতার জন্য দায়ী। 

joy 1.jpg

আওয়ামী লীগের সাবেক মন্ত্রিসভার একজন সিনিয়র মন্ত্রী এএনএম নিউজকে বলেন, “তিনি অহংকারী ও দুর্নীতিগ্রস্ত নেতাদের পদোন্নতি দিয়েছিলেন, চুক্তিতে কারচুপিতে সহায়তা করেছিলেন এবং নির্বাচিত কয়েকজনের জন্য প্রচুর সম্পদ অর্জন করেছিলেন, অন্যদের অন্ধকারে ফেলে রেখেছিলেন। এখন তিনি বিবৃতি দিয়ে আওয়ামী লীগ সমর্থকদের উঠে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছেন। কেন তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি নিরাপদ জায়গা থেকে উপদেশ দেওয়ার পরিবর্তে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন না?” 

joy 2.jpg

এ এনএম নিউজ সন্ধান পেয়েছে যে, আওয়ামী লীগের প্রবীণ প্রজন্মের নেতাদের মধ্যে শেখ হাসিনা পুত্র জয়ের বিরুদ্ধে ক্ষোভ অনেক বেশি। জয় কখনো সক্রিয় রাজনীতি করেননি, শুধু মা শেখ হাসিনার মহিমা উপভোগ করেছেন।