অভিষেকের বিরুদ্ধে তথ্য ফাঁসের পর থেকেই অত্যাচার! বিস্ফোরক ED

অভিষেক বন্দ্যোপাধ্যায় লিপ্স অ্যান্ড বাউন্ডস সংস্থার সিইও, এই তথ্য ফাঁস করার পর থেকেই নাকি অত্যাচারিত হতে হচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডিকে, আদালতে এই বিস্ফোরক দাবি তুলে ধরল তারা।

author-image
Anusmita Bhattacharya
New Update
breaking.webp

নিজস্ব সংবাদদাতা: কলকাতা হাইকোর্টে দাঁড়িয়ে এবার মারাত্মক অভিযোগ তুলল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি। লিপ্স অ্যান্ড বাউন্ডসের সিইও পদে এখনও রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এই তথ্য সামনে আনার পর থেকেই নাকি তাদের নানাভাবে উত্যক্ত করার চেষ্টা চলছে বলে দাবি করল ইডি। সংস্থার অফিসে তদন্ত করতে গিয়ে ফাইল ডাউনলোড মামলায় চূড়ান্ত পুলিশি হয়রানির শিকার হয়েছে ইডি।

'এই মামলার ক্ষেত্রে অতি সক্রিয়তার কারণ কী? কোনও বিশেষ কারণ?' রাজ্য সরকারকে প্রশ্ন করলেন বিচারপতি অমৃতা সিনহা। 'মাঝে মাঝেই ভুয়ো সিবিআই, ইডি, সিআইডি আধিকারিক ধরা পড়ে। কখনও ইডির কাজে হস্তক্ষেপ করিনি', হাইকোর্টে দাবি করল রাজ্য। 'ইডির কাছে ইমেলে কিছু প্রশ্নের উত্তর চেয়েছি। এটা হয়রানি কিসের?' পাল্টা প্রশ্ন করল রাজ্য। 'লিপ্স অ্যান্ড বাউন্ডসের তল্লাশিতে আসল ইডি গিয়েছিল কিনা সেটা বুঝব কী করে?' বলল রাজ্য। 'পুলিশকে নিয়ে এই কাজ করা হচ্ছে কিন্তু নেপথ্যে প্রভাবশালীদের হাত রয়েছে', আদালতে দাবি করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। 'বারবার নিয়োগ দুর্নীতির তদন্ত বন্ধ করে দেওয়ার চেষ্টা চলছে। আদালতে বলতে বাধা নেই যে সাংবিধানিক পদে থাকা ব্যক্তিদের নির্দেশে এসব হচ্ছে', দাবি করল ইডি।

rectify impact.jpg