ব্রেকিংঃ পরিক্ষার উত্তর পত্রের কপি উদ্ধার সন্দীপ ঘোষের আত্মীয়ের বাড়িতে

উদ্ধার হল উত্তর পত্র।

author-image
Adrita
New Update
breakbreak

নিজস্ব সংবাদদাতাঃ বিমানবন্দর এলাকায় সন্দীপ ঘোষের আত্মীয়ার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ইডির আধিকারিকরা উদ্ধার করল আরজি কর হাসপাতালের পরীক্ষার উত্তরপত্রের কপি। এখন প্রশ্ন উঠছে যে, ঠিক কি কারণে সন্দীপ ঘোষের আত্মীয়ার ফ্ল্যাট থেকে পাওয়া গেল ওইসব উত্তর পত্র। 

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির তদন্ত করছে ইডির আধিকারিকরা। তদন্ত করতে গিয়ে এখনও পর্যন্ত উদ্ধার করা হয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য। 

এ ক্ষেত্রে আরও উল্লেখ্য যে, ইডির আধিকারিকরা বিগত দিনে আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বেলেঘাটার দুটি ফ্ল্যাটবাড়ি এবং ক্যানিং এ একটি বাংলোবাড়িতে তল্লাশি চালিয়েছে। তারা বেশ কিছু নথি পেয়েছে বলেও জানা গিয়েছে।  

উল্লেখ্য, আরজি কর কাণ্ডের দৌলতে এবার সামনে এসেছে হাসপাতালের মধ্যে ঘটে চলা নানা দুর্নীতির তথ্য। বেআইনি ওষুধ বিক্রি থেকে শুরু করে মর্গে শবদেহের বেআইনি লেনদেনসহ একাধিক আর্থিক দুর্নীতির তথ্য। 

CBI reveals how Sandip Ghosh made 84 illegal appointments, managed tender  and siphoned off funds

প্রসঙ্গত, দেশ জুড়ে আজ আরজি করে তরুণী ডাক্তারকে ধর্ষণ এবং খুনের ঘটনায় প্রতিবাদের ঝড় উঠেছে। এই নক্কারজনক ঘটনার প্রতিবাদে সাধারণ মানুষ থেকে নেতামন্ত্রী সকলেই ধিক্কার জানিয়েছেন। 

h