Big News: এবার আর্থিক তছরুপ মামলায় নাম জড়াল CPM-এর, ফের মমতাকেই নিশানা বিজেপি নেত্রীর

আর্থিক তছরুপ মামলায় এবার নাম জোরাল কেরালা সিপিএমের। এই বিষয় নিয়ে মন্তব্য করেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।

author-image
Probha Rani Das
আপডেট করা হয়েছে
New Update
agnimitra mamatakl.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আর্থিক তছরুপ মামলায় এবার নাম জোরাল কেরালা সিপিএমের। কেরালার কারভান্নুর সার্ভিস কো-অপারেটিভ ব্যাঙ্ক দুর্নীতি মামলায় এমনটাই অভিযোগ এনেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডি এই তছরুপের ঘটনায় ব্যাঙ্কে গচ্ছিত সিপিএমের ৬০ লক্ষ টাকা ও জমি বাজেয়াপ্ত করেছে।

agnimitra ey2.jpg

এবার এই বিষয় নিয়ে নিজের এক্স হ্যান্ডেলে টুইট করে বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। তিনি জানিয়েছেন, “আম আদমি পার্টির পর এবার কেরালার ত্রিশূরের সিপিআইএম নিয়ন্ত্রিত কারভান্নুর সমবায় ব্যাঙ্কে আর্থিক তছরুপের মামলায় সিপিআইএম কেরলের নাম নথিভুক্ত হয়েছে।”

অগ্নিমিত্রা পাল বলেছেন, “অভিযোগ, ব্যাঙ্কের ১২ হাজার আমানতকারীর টাকা থেকে প্রায় ৩০০ কোটি টাকা হাতিয়ে নেওয়া হয়েছে, পশ্চিমবঙ্গের সারদা ও রোজভ্যালির মতো ব্যাঙ্ক তাঁদের সঞ্চয় ফেরত দিতে না পারায় আত্মহত্যা করেছেন।”

mamata sadq2.jpg

তিনি আরও বলেছেন, “ইডি এখন অস্থায়ীভাবে পার্টি অফিসের কিছু জমি বাজেয়াপ্ত করেছে এবং সিপিআই (এম) কেরালার বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৬০ লক্ষ টাকা নগদ বাজেয়াপ্ত করেছে। শুধু কেরলে নয়, বাংলাতেও এই দল ৩৪ বছর ধরে একই দুর্নীতি চালিয়েছে।”

তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেও বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি বলেছেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এসে রাজ্যের তৎকালীন বিদায়ী দুর্নীতিগ্রস্ত ও দুষ্ট সিপিআইএম নেতাদের বিরুদ্ধে একাধিক কমিশন গঠন করেছিলেন। কিন্তু একজন সিপিআইএম নেতাকে গ্রেফতার করা হয়নি।”

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল আরও বলেন, “প্রকৃতপক্ষে অনেককে পুরস্কৃত করা হয়েছিল তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে চিৎকার করা সিপিএম সব নির্বাচনে ভোট কেটে তৃণমূলকে জিততে সাহায্য করে মমতাকে প্রতিদান দিয়েছে এমনকি এই লোকসভা নির্বাচনেও মহম্মদ সালিম তৃণমূলকে জিততে সাহায্য করেছে আমি জানতে আগ্রহী পশ্চিমবঙ্গের সিপিআইএম দলের এই ত্রিশূর সমবায় কেলেঙ্কারি সম্পর্কে কি চিন্তা।” 

Adddd