"গণনায় কারচুপি করবে তৃণমূল"! ফলাফলের আগেই বিস্ফোরক মন্তব্য করলেন অর্জুন সিং

ফের শিরোনামে অর্জুন সিং।

author-image
Adrita
New Update
ষ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ পঞ্চম দফায় ভোট গ্রহণ শেষ হয়েছে। এখনও বাকি রয়েছে দুই দফার ভোট গ্রহণ। ভোটের ফলাফল আগামী ৪ জুন। কেন্দ্রীয় বাহিনীর তৎপরতায় এবারের ভোট সম্পন্ন হয়েছে। তাই অধিকাংশ ক্ষেত্রেই ছাপ্পা ভোটের আশা বিফল হয়েছে। তাই তারা ভোটের গণনায় কারচুপি করতে পারে। তিনি বলেছেন, "গণনায় কারচুপি করবে তৃণমূল ! '' 

Betrayed by TMC, Will Return to BJP': Arjun Singh After Being Denied LS  Ticket in Bengal - News18

অর্জুন সিং দাবি করেছেন যে, " পুলিশের প্রোটেকশন পাওয়া কেউ, বিধায়ক, পুরসভার চেয়ারম্যান নিয়মানুসারে গণনা কেন্দ্রের ভিতরে প্রবেশ করতে পারে না। কিন্তু আমার কাছে খবর আছে, এই রকম অনেকেই কাউন্টিং সেন্টারের ভিতরে থাকার জন্য ভুয়ো কার্ড বানাচ্ছে। গত বিধানসভা ভোটে কাউন্টিং হলে থেকে প্রশাসন এবং তৃণমূল কারসাজি করে বিজেপির অনেক প্রার্থীকে হারিয়েছিল। পঞ্চায়েত ভোটেও বিডিওরা বিজেপির এজেন্টদের বার করে ফলস সার্টিফিকেট ইস্যু করেছিল। এবার তেমনই করতে চাইছে। " 

Lok Sabha polls: BJP eyes dominance in north Bengal; TMC aims to gain lost  ground | Kolkata - Hindustan Times

তিনি আরও বলেছেন যে, " রান্না করার নাম করেও কিছু অপরাধীদের গণনা কেন্দ্রের ভিতরে ঢোকানো চেষ্টায় রয়েছে তৃণমূল। তাই আমি বলব, গণনা কেন্দ্রের ভিতরে যেন রান্না না হয়, খাবার বাইরে থেকেই আনানো হোক। গণনা কেন্দ্রের গেট থেকে ভিতরের সমস্ত জায়গার দায়িত্ব কেন্দ্রীয় বাহিনীকে দেওয়া হোক। কাউন্টিং হলের ভিতরে থেকে ব্যাপকভাবে কারচুপির চেষ্টার এই সমস্ত বিষয় জানিয়ে ইলেকশন কমিশনকে চিঠি দিয়েছি। "

Add 1