অভিষেকের রোড শো ঘিরে উন্মাদনা তুঙ্গে, চারদিকে কড়া নিরাপত্তা

রোড শো ঘিরে কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা।

author-image
Adrita
New Update
ড

নিজস্ব সংবাদদাতা, ঘাটালঃ সকাল থেকেই আকাশের মুখভার, মেঘলা আকাশ সাথে মৃদু বাতাস, মাঝে মাঝে কয়েক পসলা বৃষ্টি। সকাল থেকে আবহাওয়ার আমুল পরিবর্তন ঘটেছে। তাপপ্রবাহ থেকে কিছুটা হলেও স্বস্তি পেয়েছে জেলাবাসী। কিন্তু লোকসভা ভোট যতো এগিয়ে আসছে রাজনীতির উত্তাপ ততো বাড়ছে। তাপপ্রবাহের মাঝেও প্রচারে ঝড় তুলছে রাজনৈতিক দলগুলি।

২৫শে মে ঘাটাল লোকসভা কেন্দ্রে ভোট। সবকিছু ঠিকঠাক থাকলে আজ দুপুরে ঘাটাল অরবিন্দ স্টেডিয়ামে তৈরি অস্থায়ী হেলিপ্যাড গ্রাউন্ডে নামবেন তৃণমুলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বিবেকানন্দ মোড় পর্যন্ত প্রায় দু কিলোমিটার রোড শো করবেন তিনি। ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের অভিনেতা প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে আজকের এই রোড শো।

সূত্র মারফত জানা গিয়েছে যে, এরপরে ঘাটালে দলীয় নেতৃত্বদের সাথে একটি কর্মী বৈঠকও করার কথা রয়েছে। ঘাটালে অভিষেকের নির্বাচনী প্রচার কর্মসূচীকে ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে রয়েছে। এই রোড শো এর জন্য রাজ্য সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বসানো হল সিসিটিভি। এছাড়াও মোতায়েন থাকবে একাধিক পুলিশ আধিকারিক। অভিষেক ব্যানর্জির এই রোড শো'কে ঘিরে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।  

Add 1