ভোটের দিনই ভয়াবহ পথ দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গেল গাড়ি ! আহত ২

ভয়াবহ পথ দুর্ঘটনা।

author-image
Adrita
New Update
া

নিজস্ব সংবাদদাতা, পাঁশকুড়াঃ লোকসভা নির্বাচনের ভোররাতেই ঘটে গেলে এক ভয়াবহ পথ দুর্ঘটনা। সূত্র মাত্রফত জানা গিয়েছে যে, অনুষ্ঠান সেরে বাড়ি ফেরার পথে আহত কমপক্ষে ২ জন। জানা যায় আজ শুক্রবার ভোর রাতে এমনই ঘটনাটি ঘটেছে ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কের পাঁচবেড়িয়াতে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে যে, মুসকান ডান্সট্রুপ নামে একটি নাচের দল পূর্ব মেদিনীপুর জেলার খন্যাডিহি থেকে অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিল ঘাটালের পাঁশকুড়া রাজ্য সড়ক দিয়ে। পাঁচবেড়িয়ার কাছে পরপর দুটি বালিভর্তি লরি সামনে দিকে আচমকা এসে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে গিয়ে ধাক্কা মারে একটি ইলেকট্রিক খুঁটিতে এবং তারপর গাড়িটি পড়ে যায় নয়নজুলিতে। 

বিকট শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসে। মারুতির সামনের দিক ভেঙে চালকসহ আরেকজনকে উদ্ধার করে স্থানীয়রা। যার মধ্যে ছিল একজন মহিলাও। সঙ্গে সঙ্গে তাদেরকে নার্সিংহোমে ভর্তি করা হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নিয়ে যায়। সূত্র মারফত আরও জানা যায়, যে দুজন আহত হয়েছে তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তাদের বাড়ি চন্দ্রকোনা রোডের দাড়িগেড়িয়ায়। তাদের নাম কটা দাস ও পুতুল দাস। জানা গিয়েছে যে, গাড়ির মধ্যে মোট চারজন ছিল। বর্তমানে অক্ষত রয়েছে দুজন, যারা হলেন প্রিয়াঙ্কা সিং ও সুশান্ত সিং।

Add 1