লোকসভার নির্বাচনী প্রচারে দেব,পথসভায় বক্তব্য রাখতে গিয়ে সৌজন্যের রাজনীতির কথা

লোকসভার নির্বাচনে অভিনেতা দেব।

author-image
Adrita
New Update
গফ

নিজস্ব সংবাদদাতা, দাসপুরঃ দাসপুরের শ্রীবরা এলাকায় নির্বাচনী প্রচারে দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব।আর দেবকে দেখার জন্য সকাল থেকে ভিড় জমিয়েছে একাধিক তৃণমূলের কর্মী সমর্থক ও এলাকার মানুষজন।

শ্রীবরা এলাকায় একটি পথসভার মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন,'' ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াবো না কিন্তু দিদির কথায় দিদির প্রস্তাবে আবারো দাঁড়াতে রাজি হলাম। প্রতিবছর ঘাটাল বন্যায় ডুবে যায় দিদি আমাকে কথা দিয়েছে ঘাটালের যে মাস্টারপ্ল্যান সেই মাস্টারপ্ল্যানের কাজ রাজ্য সরকার বাস্তবায়িত করবে। তাই ঘাটালবাসীর কথা ভেবে আবারও ভোটে দাঁড়ালাম। রাজ্যের একাধিক ইস্যু থাকলেও প্রতিটি রাজনৈতিক দলের এবারের ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রচারের মূল হাতিয়ার ঘাটাল মাস্টার প্ল্যান। তাই বারেবারেই বিভিন্ন মঞ্চে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের মুখ থেকে একটাই কথা বেরোচ্ছে ঘাটাল মাস্টার প্ল্যান। '' 

দাসপুরে নির্বাচনী প্রচারে এসে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে দেবের মুখে সৌজন্যের রাজনীতির কথা। দেব আরও  বলেন,'' গত দশ বছরে আপনাদের সাংসদ মনপ্রাণ দিয়ে চেষ্টা করেছে আপনাদের ভালো রাখার। নির্বাচন আসছে তাই এখন অনেকে অনেক কথা বলবে,রাজনীতির কথা বলবে। কিন্তু আমি গত দেশ বছরে কাউকে কটু কথা বলিনি বা এমন কোনো মন্তব্য করিনি যাতে রাজনৈতিক দলের কর্মীদের মধ্যে লড়াই লেগে যায়। আমি সৌজন্যের রাজনীতি করে এসেছি এবং আগামী দিনেও সৌজন্যের রাজনীতিই করবো। যেই বিরোধী দলের নেতা হোক না কেনো তাকে শুভেচ্ছা ভালোবাসা জানিয়েছি,কারণ কাউকে ছোট করে বড়ো হওয়া যায়না। মানুষ জানে কে ভালো, কে কাজ করেছে আর কে কাজ করেনি, কাকে ভোট দিতে হবে মানুষ জানে। আমাদের সরকার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষের পাশে ছিল আছে থাকবে। যদি আপনাদের মনে হয় যে আমাদের সরকার আমাদের নেতা কর্মীরা এবং আমি সাংসদ হিসাবে গত দশ বছরে কাজ করেছি তাহলে আপনারা জানেন ২৫ শে মে কাকে ভোট দিতে হবে। "

শ্রীবরা এলাকায় পথসভার পরে দাসপুরে দলীয় নেতা কর্মীদের নিয়ে দুটি কর্মিসভাও করেন দেব। 

cityaddnew

স

স

স্ব

Add 1