দশম শ্রেণীর ছাত্রীকে ৫০ বছরের শিক্ষকের প্রেমপত্র অতঃপর…

0

এএনএম নিউজ ডেস্ক :দশম শ্রেণির ছাত্রীকে প্রেমপত্র লেখার অভিযোগে ৫০ বছরের শিক্ষককে গ্রেপ্তার করল ভারতের পুনের গ্রামীণ পুলিশ। জানা গিয়েছে ৮ পাতার ওই প্রেমপত্রের সঙ্গে ছাত্রীকে ৫ হাজার টাকাও পাঠিয়েছিলেন ওই শিক্ষক। চিঠিতে লেখা ছিল, ওই টাকা দিয়ে যেন সে নিজের জন্য কোনও উপহার কেনে।

সাব-ইনস্পেক্টার শিবাজী দারেকর জানান, চলতি মাসের প্রথম সপ্তাহে ওই ছাত্রীকে চিঠি পাঠান ভানুদাস শিঙ্গড়ে নামে ওই শিক্ষক। সাব-ইনস্পেক্টার জানিয়েছেন, ভানুদাস শিঙ্গড়ে হোমওয়ার্ক চেক করার জন্য দশম শ্রেণির সমস্ত পড়‌ুয়াদের নোটবুক নেন। চেক করার পর তিনি সকলের নোটবুক ফিরিয়ে দেন। কিন্তু ওই ছাত্রী দেখতে পায় যে, তার নোটবুকে কভার লাগানো আছে। সে কভার খুললে, তার ভিতর থেকে চিঠি এবং নগদ টাকা পায়। শিক্ষক চিঠিতে লিখেছিলেন যে, তিনি তাঁকে খুব ভালোবাসেন। আর সে যখন স্কুলে আসে না, তখন তিনি বাকিদের পড়াতে চান না।

পুলিশের তরফে জানানো হয়, চিঠিতে ভানুদাস একটি কবিতাও লিখেছিলেন। শিবাজী দারেকর জানান, ‘চিঠিতে লেখা ছিল যে, রাস্তা থেকে ৫ হাজার টাকা কুড়িয়ে পেয়েছে বলে যেন মেয়েটি নিজের অভিভাবকদের জানায়।’ চিঠি পড়ার পর মেয়েটি প্রিন্সিপালের কাছে নালিশ জানায়, চিঠিটিও দেখায় তাঁকে। এর পরই প্রিন্সিপাল মেয়েটির অভিভাবকদের ডেকে সমস্ত ঘটনা সম্পর্কে জানান। এর পরই শিক্ষককে স্কুল থেকে সাসপেন্ড করে দেওয়া হয়।