শাড়ি পড়িয়েই লক্ষাধিক টাকা রোজগার করেন ইনি! পরিচয় জানেন?

0
0

এএনএম নিউজ ডেস্ক :শুধু শাড়ি পরিয়েই লক্ষাধিক টাকা আয় করে দেখিয়ে দিয়েছেন ডলি জৈন। এর আগে তিনি একজন গৃহবধূ থাকলেও এখন তার এই সুন্দর কাজের সুফল পাচ্ছেন তিনি। তিনি এখন সেলেব্রিটি।

মাত্র সাড়ে ১৮ সেকেন্ডে একটি শাড়ি পরাতে পারেন ডলি। তার নাম উঠেছে লিমকা বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে। আগে তিনি ১২৫ রকমভাবে শাড়ি পরাতে পারতেন। এখন পারেন ৩২৫ রকম উপায়ে।

তার শাড়ি পরানোর হাতেখড়ি এক বিয়েবাড়িতে। বাড়ির সব নারীদেরকে সাজিয়েছিলেন তিনি। তিনি নিতে না চাইলেও দেওয়া হয়েছিল পারিশ্রমিক। উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন তিনি। সেই থেকে শুরু। এরপর আর পিছনে পিরে তাকাতে হয়নি।

শাড়ি পরানোর কাজটি সবার মুগ্ধ করেছে। তাই এখন তার ডাক আসে দেশের তাবড় সেলেব্রিটিদের বাড়ি থেকে। বিশেষ অনুষ্ঠানে দাওয়াতও পান তিনি।

সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া থেকে ইশা অম্বানিসহ বলিউডের অনেক তারকা তার শাড়ি পড়ানোর ভক্ত।

বিশেষ বিশেষ অনুষ্ঠানে তার কাছেই শাড়ি পরার জন্য লম্বা লাইন পড়ে যেত। তবে কনের উপর নির্ভর করে ডলির শাড়ি পরানোর কায়দা। সবাইকে তিনি মনের মতো করে সাজিয়ে দেন। তিনি সব সময় খেয়াল রাখেন কারো ব্যক্তিত্ব যেন চাপা না পড়ে।

যে শাড়ি থেকে মুখ ফিরিয়ে থাকতেন বিয়ের আগে। চিত্র পাল্টে যার বিয়ের পরে। এমন শ্বশুরবাড়িতে এলেন, যেখানে বাড়ির বউ-এর শাড়ি ছাড়া অন্য পোশাক চলবে না।

ডলি পারিশ্রমিকের কথা না পরিষ্কার করে না জানালেও শোনা যায় তার দক্ষিণা ৩৫ হাজার থেকে দু’ লাখ টাকা অবধি।