উইসেন বোল্টের গোপনাঙ্গ ছোট! কে বলেছিলেন জানেন?

0
6

এনএম নিউজ ডেস্ক : শিরোনাম দেখে  চমকে ওঠার মতোই। যা আপনাকে নড়েচড়ে বসানোর জন্য যথেষ্ট। এমন নয় যে, এই খবর আপনাকে নাড়িয়ে দেওয়ার জন্যই তৈরি করা। একেবারে সত্যি খবর। তাও আবার চাক্ষুষ অভিজ্ঞতার ভিত্তিতেই খবরটি দিয়েছেন ব্রাজিলিয়ান এক তরুণী। যাঁর আবার খোদ উসাইন বোল্টের সঙ্গে সঙ্গম করার সুযোগ হয়েছিল। তিনি ২০ বছর বয়সী জেডি ডুয়ার্টে।

নিজের ৩০-তম জন্মদিন উদযাপনের রাতে রিও ডি জেনিরোর এক নাইট ক্লাবের উদ্দাম নৃত্যে গা ভাসিয়ে দেওয়া বিশ্বের দ্রুততম মানবের সঙ্গে সেক্স করতে পারায় নিজেকে সৌভাগ্যবতীও মনে করেন ওই তরুণী।

বোল্টের আর সব কিছু নিয়ে উচ্ছ্বসিত হলেও তাঁর পুরুষাঙ্গের সাইজ নিয়ে অতটা নন ডুয়ার্টে। নাহ, কোনো ব্যক্তিগত আলাপে এটি ফাঁস হয়নি। ডুয়ার্টের সঙ্গে ‘এক্সক্লুসিভ’ আলাপচারিতা থেকেই তা জেনেছে ইংল্যান্ডের পত্রিকা দ্য ডেইলি মেইল। এরপর থেকেই হটকেকের মতো বিকোচ্ছে এই খবর।

ব্রিটিশ ওই পত্রিকাটির কাছে বোল্টের সঙ্গে সেক্সের রগরগে বর্ণনা দেওয়া ডুয়ার্টে নিশ্চয়ই মোটা অঙ্কের বিনিময়ে এসব খবর বিক্রি করেছেন। সঙ্গমের পর বোল্টের সঙ্গে বেশ কিছু সেলফিও তুলেছিলেন তিনি। ডেইলি মেইল পত্রিকায় এসেছে সেসব ছবিও। তবে সবচেয়ে আলোচিত বোধহয় বোল্টের পুরুষাঙ্গের সাইজ বিষয়ক বক্তব্যই।

ডুয়ার্টে ডেইলি মেইলকে একই সঙ্গে বোল্টের সঙ্গে সেক্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগের কথাও বলেছেন, ‘আমাদের সময় কাটানোটা ছিল দারুণ আবেগপূর্ণ এবং উষ্ণ। আমরা পাগলের মতো একে অন্যকে কামড়ে খাচ্ছিলাম। ওর শরীরটা তো রীতিমতো চ্যাম্পিয়নের মতো। যদিও পুরুষাঙ্গটা ওর চ্যাম্পিয়ন ইমেজের সঙ্গে যায় না। অত বড় নয় সেটা। ওর পুরুষাঙ্গের সাইজ আর দশজন সাধারণ যুবকের মতোই।’