বিয়ের দাবিতে ধরনা নয়,প্রেমিকা সোজা উঠলেন মোবাইল টাওয়ারে !

0
0

এএনএম নিউজ ডেস্ক :প্রেমিককে বিয়ে করার কথা থাকলেও হঠাৎ তাকে খুঁজে না পেয়ে মোবাইল টাওয়ারে উঠে পড়েন ২১ বছর বয়সের এক তরুণী। অবাক হচ্ছেন! অবাক হলেও এমনি এক ঘটনা ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যের ওয়ারাঙ্গেল জেলায়।ওই তরুণীর নাম দামেরা মালিকা। মেয়েটির অভিযোগ, প্রেমিক নাক্কারের সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে গিয়েছিলো। কিন্তু সপ্তাহখানেক ধরে গ্রামে ছেলেটিকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না।

আর প্রেমিককে দেখতে না পাওয়ায় মোবাইল টাওয়ারে উঠে পড়ে সে। পরে স্থানীয় পুলিশ তরুণীর প্রেমিককে খুঁজে বের করে মঙ্গলবার সন্ধ্যায় তাদের বিয়ের ব্যবস্থা করে।মালিকা জানান, তার পরিবার গোপনে তার সঙ্গে অন্য পাত্রীর বাগদান সেরে ফেলেছেন। অন্য মেয়ের সঙ্গে নিজের প্রেমিকের বিয়ে কিছুতেই মেনে নেবেন না তিনি। ওই ছেলের সঙ্গেই তাকে বিয়ে দিতে হবে এমন দাবি তার। এ দাবি নিয়েই তিনি মোবাইল টাওয়ারে উঠে পড়েন। পরে এ ঘটনার মধ্যস্থতা করে পুলিশ।

প্রেমিককে খুঁজে বের করে থানায় নিয়ে এসে দুই পরিবারকেই বোঝায় পুলিশ। এদিকে দুজনের বিয়ের দাবিতে রাস্তা অবরোধ করে স্থানীয় মানুষ ও ছাত্রসংগঠন। তীব্র বাগ্বিতণ্ডার পর থানার বাইরে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয় মালিকা ও নাক্কারের।পুলিশ জানায়, নাক্কা বাবু সম্প্রতি সিগনারিয়াতে চাকরি পায়। এর পরে সে অন্য একটি মেয়ের সঙ্গে গোপনে বাগাদান সম্পন্ন করেন। পরে দুই পরিবারের উপস্থিতিতে পুলিশ স্টেশনের বাইরে তাদের বিয়ে হয়।