এএনএম নিউজ ডেস্ক: এমনিতে এখন বর্ষার মরসুম সারাদিনই কমবেশি বৃষ্টি হচ্ছে । কিন্তু সে বৃষ্টি যদি টাকার বৃষ্টি হতো কেমন হত বলুন তো? সামান্য এক মুহূর্তে ভাবনার দেশে চলে গেলেন। কিন্তু আপনার এই টাকার বৃষ্টি কাল্পনিক হলেও বাস্তবে এমনই ঘটলো। সিনেমায় যেমন দৃশ্য আমরা দেখতে পাই টাকা উড়ছে, বাস্তবে তা ঘটলো। সিনেমায় এই দৃশ্য দেখে অনেকের মনে সাধ জাগে যদি বাস্তবে এমন হতো কিন্তু সেটা বাস্তবায়িত আর হয় না!

তবে এবার হল! ব্যস্ত হাইওয়ের মাঝেই ঝেপে এল টাকার বৃষ্টি! এখানে ছড়িয়ে ছিটিয়ে লক্ষ লক্ষ টাকা! আর সেই টাকা দেখে কুড়োতে ঝাপিয়ে পড়েছেন গাড়ির চালক থেকে আরোহী… যে যেমনভাবে পাচ্ছে যত বেশি সংখ্যক টাকা তাড়াতাড়ি কুড়িয়ে নিতে ব্যস্ত। সে যেন এক মেঘ না চাইতে জল এমন জ্যাকপট লেগে যাওয়ার মত অবস্থা… চোখের সামনে এত টাকা দেখে সবাই হকচকিয়ে গেছে। কম্পিটিশন তুঙ্গে! পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছায়, ততক্ষণে সবাই পকেটে লক্ষী পুড়ে ধা!

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। অনুমান, ট্রাকে করে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। যে কোনো কারণে বা হয়তো কোনো অসাবধানতার বশেই ট্রাকের পিছনের দরজা ঠিকমতো বন্ধ করা হয়নি। আর এতেই ঘটে এই বিপদ! আই-২৮৫ হাইওয়ে দিয়ে ছুটছিল ট্রাক… পেছনের দরজা হঠাৎ করে আচমকা খুলে যায়…তারপরেই টাকার বৃষ্টি বৃষ্টি! মা লক্ষ্মী যেন স্বর্গের স্বয়ং নেমে এসেছে ভি চালক অবশ্য তা বুঝতে পারেন বেশ কিছুটা দূর যাওয়ার পরে। কিন্তু ততক্ষণে ‘কাম তামাম’! মুঠো মুঠো টাকা পকেটে পুড়ে সবার দৌড়!

খবর পেয়ে কিছুক্ষণ বাদে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু ততক্ষনে যা কাজ হওয়ার তা সবাই সেরে ফেলেছে। কেউ কেউ অবশ্য পুলিশকে টাকা ফেরত দিয়ে দেন। পুলিশের তরফে জানানো হয়, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ৬৮ লক্ষ টাকা) ছড়িয়ে পড়েছিল রাস্তায়।