ছেলেরা জানুনঃ মেয়েরা প্রথম প্রেমের সময় কী চিন্তা করে?

0
13

এএনএম নিউজ ডেস্কঃ মেয়েরা যখন প্রথম প্রেমে পড়ে, তখন সবকিছুই তাদের ভালো লাগে, আবার সব বিষয়েই ভয় পায়। এমনকি সব কিছুতেই তাদের বেশি আগ্রহ কাজ করে। এটা ছেলেদের চেয়ে মেয়েদের ক্ষেত্রেই বেশি ঘটে। কিছু বলতে চায় আবার বলে না, কিছু বুঝতে পারে আবার কিছু বিষয় একেবারেই বোঝে না। এমন সময় অনেক কথাই তার মাথায় ঘোরে। জানতে চান, মেয়েরা প্রথম প্রেমে পড়লে কী চিন্তা করে?

  • মেয়েরা প্রেমের সময় ভয়ে তার বান্ধবীকে সবকিছু বলে দেয়। তারা চিন্তা করে কোনো সমস্যা হলে বন্ধবী তাকে বাঁচাবে। তবে খুব কাছের বান্ধবী না হলে সে এই কথা কাউকে বলে না।
  • প্রেমের সময় ছেলেটি যদি মেয়ের চোখের দিকে তাকিয়ে থাকে, তাহলে মেয়েটি মনে মনে অস্থির হয়ে যায়। সে হাজারটা কথা ভাবতে থাকে। কেন তাকিয়ে আছে, এখন কেন তাকাচ্ছে না, তাকিয়ে সে কী ভাবছে। এসব জিনিস মেয়েদের মাথায় ঘুরতে থাকে।
  • প্রেমের সময় মেয়েরা কম খাওয়ার চেষ্টা করে। কোথাও দুজনে খেতে গেলে মেয়েরা সব সময় কম খায়। সে ভাবে, বেশি খেলে প্রেমিক তার সম্বন্ধে খারাপ ধারণা করতে পারে।
  • মেয়েরা মনের মানুষকে পেলেও তার আফসোস শেষ হয় না। কারণ মেয়েরা যখন প্রথম প্রেমে পড়ে, তখন সিনেমার কোনো নায়কের কথা চিন্তা করে প্রেম করে। কিন্তু সে রকম কোনো মিল খুঁজে পায় না। তবে আফসোস করলেও সে তার প্রেমিককে অনেক ভালোবাসে।