এলিয়েনের সঙ্গে যৌনতায় সন্তান !

0
25

এলিয়েনের সঙ্গে সহবাস! এমনই এক দাবি করলেন একদল সুন্দরী৷ শুধু তাই নয়, তাঁদের সদ্যোজাত সন্তানরাও সেই বিশাল মহাকাশযানে আসা এলিয়েনদের ঔরসজাত বলে দাবি তাঁদের।

হাইব্রিড বেবি কমিউনিটির বিশ্বাস এলিয়েনরা কয়েক বছরের প্রচেষ্টায় তাঁদের DNA সম্বলিত এমন শিশুদের জন্ম দিতে চায়, যাদের মধ্যে মানুষ ও এলিয়েনের মিশ্রিত স্বভাব থাকবে। সম্প্রতি দুই নারী দাবি করেছেন, তাঁরা এলিয়েনের ঔরসজাত সন্তানের জন্ম দিয়েছেন। প্রাক্তন মার্কেটিং এক্সিকিউটিভ ব্রিজেট নিলসন ও ভিডিয়ো গেম ডিজাইনার আলুনা ভার্স জানিয়েছেন, এলিয়েনের সঙ্গে সহবাস করে তাঁদের ১৩টি সন্তান হয়েছে।

২৭ বছর বয়সি ব্রিজেট বলছেন, ‘ওই সহবাসটা সবচেয়ে ভালো ছিল। হলফ করে বলতে পারি বিশ্বের হাজার হাজার নারী এই যৌনসুখ থেকে বঞ্চিত।’ আমেরিকার আরিজোনায় বাবার সঙ্গে থাকলেও ব্রিজেটের দাবি, তাঁর সঙ্গে এলিয়েনদের নিয়মিত যোগাযোগ রয়েছে। এলিয়েনের ঔরসজাত চার ছেলে ও ছয় মেয়েও হয়েছে তাঁর। মহাকাশেই মহাকাশযানে এলিয়েনের সঙ্গে যৌনমিলনের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে ব্রিজেট বলেছেন, ‘সেই অভিজ্ঞতা অবিশ্বাস্য, এ পর্যন্ত আমি যতবার সহবাস করেছি, ওটাই ছিল সেরা।’

হাইব্রিড বেবি কমিউনিটির সদস্যদের বয়স ১৯ থেকে ৬০। তাঁদের মধ্যে অনেকেরই দাবি, তাঁদের ৮-১০ টা করে এলিয়েনের ঔরসজাত সন্তান রয়েছে। এই কমিউনিটিরই আর এক সদস্যা লস অ্যাঞ্জেলসের আলুনা বললেন, দুঃখের বিষয় সন্তানরা আমার সঙ্গে থাকে না। কারণ ওরা কেউ পৃথিবীর বাসিন্দা নয়।

ব্রিজেট, আলুনার দাবিকে মানতে চায় না তাঁদের পরিবারও। কিন্তু, নিজেদের দাবিতে অনড় এঁরা প্রত্যেকেই। এলিয়েনদের প্রেমে মজে তাঁরা নিজেদের লাইফ পার্টনারও খুঁজছেন না। সত্যি-মিথ্যের ধন্দে না পড়ে, নিজেদের বিশ্বাসে ভর করেই বেঁচে থাকতে চান ব্রিজেট আলুনারা।