এএনএম নিউজ ডেস্ক: এটা সত্যি সলমন খান? একদমই তাই। এটা সলমন খান এবং তাকে দেখা যাচ্ছে আগামী সিনেমা ‘ভারত’-এর পোস্টারে। শুধুমাত্র সলমন খানই না, সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফও ‘ভারত’ সিনেমার এই নতুন পোস্টারটি সোমবার শেয়ার করেছেন। পোস্টারে সালমান খানকে দেখা যাচ্ছে বয়স্ক বৃদ্ধের লুকে। তার চুল ছাইরঙা। মুখে বড় গোঁফ-দাড়ি। চোখে কালো চৌকো ফ্রেমের চশমা। কপালের বলিরেখা বুঝিয়ে দিচ্ছে জীবনের নানা ঘাত-প্রতিঘাত থেকে অভিজ্ঞতা সঞ্চয় করতে করতে তিনি এই বয়সে পৌঁছেছেন। ক্যাটরিনা কাইফও ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘‘আমার মাথায় আর দাড়িতে যতো পাকা চুল রয়েছে, তার থেকে অনেক বেশি রঙিন ছিল আমার এই জীবন।”

১৯৬০ থেকে শুরু করে ২০১০ সাল পর্যন্ত সময়কে এক সুতোয় বেঁধেছে ‘ভারত’ সিনেমাটি। পোস্টারে দেখা যাচ্ছে দেশভাগ কী ভাবে মুখ্য চরিত্রটির মনকে ক্ষত-বিক্ষত করে দিয়েছে। এই সিনেমায় সলমন খানের বাবার ভূমিকায় দেখা যাবে জ্যাকি শ্রফকে।


তবে টিজারে সলমন খানকে যে লুকে দেখা গিয়েছিল তার থেকে পোস্টারের লুকটি একেবারেই আলাদা। টিজারে তাকে দেখা গিয়েছিল ১৯৬০–এর দশকের ভারতের এক সার্কাস কোম্পানির নির্ভীক স্টান্টম্যানের ভূমিকায়। অভিনেত্রী দিশা পাটানি একজন ট্র্যীপিজ শিল্পীর ভূমিকায় অভিনয় করবেন। সিনেমায় রয়েছেন তাব্বু, নোরা ফতেহি, এবং সুনীল গ্রোভার।