বিছানার চাদরের নীচে যেন কী ! দেখে গা গুলিয়ে উঠল তরুণীর !

0
200

 এএনএম নিউজ ডেস্ক : তিনি অনুভব করেন, তাঁর শরীরের নীচে কী যেন খচখচ করছে। একটু সন্ধান করতেই হাতে ঠেকে এক টুকরো কাগজ। কাগজটিতে এমন কিছু লেখা ছিল, যা পড়ে চোখ কপালে ওঠে তাঁর।

বেড়াতে গিয়ে হোটেলে নানাবিধ খারাপ অভিজ্ঞতার সম্মুখীন অনেককেই হতে হয়। বাথরুমে জল পড়ছে না, কিংবা বিছানার চাদর ময়লা— হোটেলে এমনটা কোনও ব্যতিক্রমী ঘটনা নয়। কিন্তু সম্প্রতি এক মার্কিন ট্যুরিস্ট যে অভিজ্ঞতা লাভ করেছেন, তা আপনাকে বিস্মিত করবে।

এই মার্কিন ‌তরুণী বেড়াতে গিয়ে একটি হোটেলে চেক ইন করেন। নিজের জন্য নির্দিষ্ট ঘরে গিয়ে দেখতে পান, বিছানা সুসজ্জিত। কিন্তু বিছানার চাদর সরিয়ে শোওয়ার পরেই ঘটে এক অদ্ভুত ঘটনা। তিনি অনুভব করেন, তাঁর শরীরের নীচে কী যেন খচখচ করছে। একটু সন্ধান করতেই হাতে ঠেকে এক টুকরো কাগজ। কাগজটিতে এমন কিছু লেখা ছিল, যা পড়ে চোখ কপালে ওঠে তাঁর। দেখেন তাতে লেখা রয়েছে— ‘‘এই কাগজের টুকরোটি যদি আপনার হাতে পড়ে তাহলে বুঝতে হবে হোটেলের স্টাফেরা বিছানার চাদর বদল করেনি।’’(“If you’re reading this, then housekeeping did not change your sheets!”)

ঘেন্নায় গা শিউরে ওঠে তরুণীর। তিনি এই নোটটি শেয়ার করেন সোশ্যাল নেটওয়ারকিং সাইট ‘রিড ইট’-এ। অনেকে এই প্রসঙ্গে নিজেদের হোটেল-অভিজ্ঞতা ভাগ করে নিতে শুরু করেন কমেন্টে। কেউ বলেন, ‘‘আমি একবার একটা হোটেলে বিছানার পাশের টেবিলটাতে একটা ডিলডো পেয়েছিলাম। জানি না, কেউ সেটা ব্যবহার করেছিল কিনা।’’ কেউ আবার বলেন, তিনি বিছানা চাদরের তলায় একটা ব্যবহৃত অন্তর্বাস পেয়েছিলেন।