Headlines
24 C
kolkata
Thursday, December 13, 2018
বিনোদন

বিনোদন

এএনএম নিউজ ডেস্কঃ আম্বানী কন্যা বিয়ে উপলক্ষে এক্কেবারে চাঁদের হাট আম্বানী ম্যানশনে। বিয়ের গেস্ট হিসেবে সেখানে হাজির একগুচ্ছ বি-টাউনের চেনা মুখ। দেখুন সেই ভিডিও।
এএনএম নিউজ ডেস্কঃ আম্বানী বিয়ের আসরে দেখা গেল নব-দম্পতি দীপিকা এবং রণবীরকে।সেখানেও প্রমান হল দীপিকার রণবীরের প্রেম। দীপিকা একটু অসচেতন হতেই সাবধান করলেন রণবীর।নিজেই দেখুন সেই ভিডিও।
এএনএম নিউজ ডেস্কঃ বিয়ে যদি হয় ভারতের সবচেয়ে ধনি পরিবারের তবে তো তা তারিয়ে উপভোগ করার ব্যাপার। ঈশা আম্বানীর বিয়েতে নজর কেড়েছেন নবগতা জান্নভী কাপুর। এথনিক লুক এবং মিনিমাল সাজে তাক লাগিয়েছেন জাহ্নভি। দেখে নিন ভিডিও।
এএনএম নিউজ ডেস্কঃ ঈশা আম্বানীর বিয়ের আসরে একসঙ্গে দেখা গেল, ঐ্শ্বর্য্য রায় এবং সলমনকে। না তবে একসঙ্গে নয় আলাদা আলাদা। ঐ্শ্বর্য্য এসে ঢুকলেন স্বপরিবারে, অন্য দিকে সল্লু একাই হাজির অনুষ্ঠানে। দেখুন ভিডিও।
এএনএম নিউজ ডেস্কঃ মেয়ের জন্মদিনে বাবা-মেয়ের মিষ্টি নাচ মন ছুঁয়েছে সকলের। “বিউটি অ্যান্ড দ্য বিস্টে”র মতন করে সেজে একটি মিষ্টি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেতা জিৎ। ইতি মধ্যে বাবা-মেয়ে জুটি ছেয়ে গিয়েছে নেট দুনিয়ায়। v
 এএনএম নিউজ,আসানসোল : আসানসোল দুর্গাপুর পুলিশের হিরাপুর থানার পক্ষ থেকে কমিউনিটি পুলিশিংয়ের অধীনে এদিন বার্নপুর শ্যামবাঁধের পাশে একটি আদিবাসী গ্রামের দুঃস্থদের কম্বল বিতরণ করা হয়।শুধু তাই নয়, কম্বল বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে সেখানকার প্রত্যেক মানুষদের খিচুড়ি খাওয়ানোর ব্যবস্থা করা হয়।তাদের...
এএনএম নিউজ,ডেস্ক : এই বিচিত্র বিশ্বে এমন অনেক প্রাণীই আমরা দেখতে পাই কিছু প্রাণী এতো বিচিত্র যে চোখে ছোট-জলদি ধরা পরে না.যেমন হামিংবার্ড. হামিংবার্ড পাখিদের মধ্যে বিশ্বের সবচেয়ে ছোট পাখি যা চট করে চোখে দেখা দেয় না.এরা দ্রুত গতিতে...
এএনএম নিউজ ডেস্কঃ অন্য পানীয় এর মত ডাবের জল পান করার নির্দিষ্ট কোনো সময় সীমা নেই। চাইলেই দিন বা রাতে ডাবের জল খাওয়া যায়। সকালে খালী পেটে ডাবের জল পান করুন, ডাবের জলে  ল্যারিক অ্যাসিড রয়েছে যা আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।...
এএনএম নিউজ, ডেস্ক : গোয়ার সমুদ্র উপকূলে, সাদা কুর্তা লাল ধুতি পরে নিজের প্রেমিকার সাথে চার হাত এক করলেন রোডজের রঘুরাম। নাটালি ডি লুসিও এবং রঘুরামের বিবাহ অনুষ্ঠানে শামিল ছিলেন দুই পক্ষের পরিবার সহ ঘনিষ্ট বন্ধুবান্ধব।
এএনএম নিউজ,ডেস্ক : পরিবার এবং ঘনিষ্ট বন্ধু-বান্ধবদের সাথে নিজের ৩৭তম জন্মদিন পালন করলেন ক্রিকেট সম্রাট যুবরাজ সিং.যুবির জন্মদিন পালনে হাজির ছিলেন জাহির খান এবং তার স্ত্রী সহ প্রমুখ.
- Advertisement -

Block title