Headlines
29 C
kolkata
Friday, September 20, 2019
সুখযাপন

সুখযাপন

এএনএম নিউজ ডেস্কঃ ভালবাসাই হল কাল। বিয়ের পর থেকেই স্ত্রীকে অতিরিক্ত ভালোবাসেন তিনি। স্ত্রীর যাতে কষ্ট না হয় এজন্য স্বামী নিয়মিত রান্নাসহ ঘরের সকল কাজ করেন। সবসময় প্রেমের জোয়ারে ভাসিয়ে রাখতে চান স্ত্রীকে। কিন্তু স্বামীর এ ‘অতিরিক্ত’ ভালোবাসা বিরক্ত...
এএনএম নিউজ ডেস্কঃ এবার বিদ্যুত তৈরির অন্য উপায় বের হল।কাপড় ধুয়ে বাইরে শুকাতে দিলে সেখান থেকেই তৈরি হবে বিদ্যুৎ। হ্যাঁ, এরকমই অসাধ্য সাধন করে চমকে দিয়েছেন ভারতের খড়গপুর আইআইটির গবেষকরা।নিয়মিত বিদ্যুৎ উৎপাদনের উদ্যোগের অংশ হিসেবে আইআইটি খড়গপুরের গবেষকরা খোলা...
এএনএম নিউজ ডেস্কঃ এমনই অদ্ভূত সমস্ত চ্যালেঞ্জ নিয়ে বিশ্বের বেশ কিছু মানুষ ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন। তেমনই কিছু চ্যালেঞ্জ দেখলে মাথা ঘুরে যাবে।
এএনএম নিউজ ডেস্কঃ  চাদরের তলায় খসখস আওয়াজ। গোটা বাড়ি জেগে দেখল চাদরের তলায় চলছে রাসলীলা।
এএনএম নিউজ ডেস্কঃ  চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে গেলেন এক মহিলা। আর তাকে বাঁচালেন রেল পুলিশের এক কর্মী। ভয়ঙ্কর এই দৃশ্য উঠে আসতেই হয়েছে ভাইরাল।
এএনএম নিউজ ডেস্কঃ  ডুবন্ত যুবককে বাঁচাতে ছুটে এল হাতি। কারন যুবকটি তাঁর বন্ধু। আর গতিময় নদীর স্রোতে ভেসে যাওয়া যুবকটিকে বাঁচাতে তাই ছুটল সে।
এএনএম নিউজ ডেস্কঃ  এমনও গেম হয়। আজ্ঞে হ্যা। বিদেশী ফেস্টিভালে মোটরবোট করতে দিলে মহিলারা পাবেন ১০০ ডলার। কি এই মোটরবোট! দেখুন ভিডিও।
এএনএম নিউজ ডেস্কঃ  ভয়ঙ্কর খেলা। নারী শরীর নিয়ে এই খেলার নামে আসলে চলছে কামাই। তাও রাস্তায় নেমে এসেছে নারী শরীর। কখনও বেত্রাঘাত তো কখনও চলছে চাবুক দিয়ে মার। খোলা শরীরে পয়সা কামাতে লাগছে জীবনে বাজি।
এএনএম নিউজ ডেস্কঃ  মার্জার সরণীতে সারি সারি নারী। পোশাকের ডিজাইন দেখে আপনিও অবাক হবেন যে এই পোশাক সত্যি আপনি কখনও পরতে পারবেন কিনা।
এএনএম নিউজ ডেস্কঃ  চরম নাটক। স্টেজের উপর এক মহিলার স্বল্পাবসনা শরীর বিভিন্নভাবে বাঁধছেন আর এক মহিলা। পোশাক থাকলেও শরীরের মধ্যে দিয়ে উঁকি মারছে অঙ্গ। কিন্তু এই খেলা দেখে চরম সুখ নিচ্ছেন মঞ্চের সামনে বসে থাকা দর্শকরা।
- Advertisement -

Block title

কালো চামড়ার মানুষদেরই শ্বেতাঙ্গদেরকাছে মিলনের কামনা! কেন জানেন?

এএনএম নিউজ ডেস্ক: বিশ্ব জুড়ে এখন ট্রেন্ডিং সেক্স টুরিজম। আর আমেরিকান সাদা চামড়ার মহিলাদের সবচেয়ে পছন্দের সেক্স টুরিজমের জায়গা হলো আফ্রিকা মহাদেশ। এই মহিলারা গোটা...