নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুতে এক গ্রাহক সুইগিতে খাবার অর্ডার দেয়। তবে ডেলিভারির সময় পেরিয়ে গেলেও তার কাছে খাবার ডেলিভার হয় না। এই বিষয়ে সে সুইগি কর্তৃপক্ষকেও জানায়। তবে বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর তার অর্ডার নিয়ে আসে বেসরকারি পরিবহণ সংস্থা ডানজো। পরবর্তীতে তার কাছে সুইগি ডেলিভারি বয়ের থেকে একটি ফোন আসে, যেখানে ডেলিভারি বয় তাকে ৫ স্টার রেটিং দেওয়ার জন্য আবেদন করে এবং জানায় যে সেই ডানজো বুক করেছিল। ওমকার জোশি নামের ওই গ্রাহক ট্যুইট করে ঘটনাটি নেটনগরে জানায়। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ট্যুইট।