বনগ্রামে বিজেপি ছেড়ে ৪২১ টি পরিবার তৃণমূলে

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
বনগ্রামে বিজেপি ছেড়ে ৪২১ টি পরিবার তৃণমূলে



বনগ্রাম :- শনিবার সন্ধ্যায় পাণ্ডবেশ্বর বিধানসভায় জোড়া সভা করলেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা । প্রথমটি পান্ডবেশ্বর বিধানসভার ছোড়া এলাকায় এবং পরের সভাটি হয় পাণ্ডবেশ্বরের বনগ্রামে ।

পাণ্ডবেশ্বরের দুর্গাপুর ফরিদপুর ব্লকের বনগ্রাম হাট তলার ময়দানে শনিবারের দি্বতীয় নির্বাচনী প্রচারসভা সারলেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা । প্রার্থী শত্রুঘ্ন সিনহা ছাড়া উপস্থিত ছিলেন পাণ্ডাবেস্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী,দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায় ,গোগলা অঞ্চল সভাপতি গৌতম ঘোষ সহ অন্যান্যরা । আজকের এই সভায় প্রার্থী শত্রুঘ্ন সিনহা,নরেন্দ্রনাথ চক্রবর্তী ও সুজিত মুখার্জী র হাত ধরে এলাকার প্রায় ৪২২ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন ।

এদিনের সভায় বক্তৃতার শুরুতেই তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা বলেন "মমতা দিদির নির্দেশ আর বাংলার মানুষের ডাকে আমি আসানসোল উপ নির্বাচনে লড়তে নেমেছি । দিদি যখন বলল তোমাকে ভোটে লড়তে হবে আমি না করতে পারিনি । কারণ দিদি এই মুহূর্তে দেশের শুধু জনপ্রিয় নেত্রী নন,তিনি এই মুহূর্তে বিশ্বের জনপ্রিয় নেত্রী, তিনি আগামী দিনের ভাবী প্রধানমন্ত্রী ও ।" প্রার্থী শত্রুঘ্ন সিনহা কবিতা সুরে বলেন, "দর্দ তুহিনে দিয়া দাবা ভি তুমহি দো"কিন্তু এ রকম হয় না। দেশের প্রধানমন্ত্রী যেভাবে মানুষকে সমস্যায় ফেলেছেন দিনে দিনে বেড়েছে গ্যাসের দাম পেট্রোপণ্যের দাম। দেশের নামী দামি শিল্প গুলি বেসরকারি করণের পথে ঠেলছেন প্রধানমন্ত্রী। তাই দেশের মানুষের মঙ্গলের জন্য যদি কেউ ভাবছেন তাহলে তিনি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ,এমনটাই জানালেন আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা ।"

বহিরাগত প্রসঙ্গে শত্রুঘন সিনহা জানান বিরোধীরা আমাকে বহিরাগত বলছে । তারা জানে না এই বাংলার সঙ্গে আমার আত্মার যোগ রয়েছে । আমার ফিল্মি ক্যারিয়ার শুরু হয় এই বাংলা থেকেই । মৃনাল সেন আমাকে সিনেমার জন্য নির্বাচিত করেন। সিনেমায় কিভাবে অভিনয় করতে হয় তা আমাকে শিখিয়েছেন ঋত্বিক ঘটক । তখন থেকেই বাংলার কাছে আমি ঋণী । বাংলা, বাঙালি, বাংলা ভাষা, বাংলার খাবার সব কিছুর প্রতি আমার দুর্বলতা বরাবরের । তিনি বলেন "আমি বহিরাগত নয় বহিরাগত দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । কারণ তিনি গুজরাটের বাসিন্দা হয়েও ভোটে লড়েন উত্তর প্রদেশ থেকে । বলেন এখান থেকে আমি রেকর্ড ভোটে জিতবো । সংসদে গিয়ে বাংলা আর আসানসোলের মানুষের জন্য কাজ করবো ।"