কন্যাশ্রী প্রকল্পে চাকরির সুযোগ

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
কন্যাশ্রী প্রকল্পে চাকরির সুযোগ

নিজস্ব সংবাদদাতাঃ   রাজ্যের এই জেলায় কন্যাশ্রী প্রকল্পে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। উপযুক্ত শিক্ষাগত যোগ্যতা থাকলে নির্দিষ্ট ঠিকানায় আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা।

জলপাইগুড়িতে ডেটা ম্যানেজারের পদে হবে নিয়োগ। সব মিলিয়ে তিনটি পদে নিয়োগ করবে কর্তৃপক্ষ। চুক্তির ভিত্তিতে বানারহাট, ক্রান্তি ও রায়গঞ্জে হবে এই চাকরি। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের উপযুক্ত শিক্ষাগত যোগ্যতার প্রমাণ দিয়ে ৩০ মার্চের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় আবেদন করতে হবে।









 শিক্ষাগত যোগ্যতা 

এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীকে যেকোনও বিষয় নিয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে চাকরিপ্রার্থীর। এ ছাড়াও প্রতি মিনিটে ৩০টি শব্দ টাইপিংয়ের গতি থাকতে হবে আবেদনকারীর। এখানেই শেষ নয়, চাকরিপ্রার্থীকে অবশ্যই জলপাইগুড়ি জেলার বাসিন্দা হতে হবে। কারও যদিও এই বিষয়ে এক বছরের অভিজ্ঞতা থাকে তাহলে তাকে অগ্রাধিকার দেবে কর্তৃপক্ষ।















কীভাবে হবে প্রার্থী বাছাই ?

লিখিত পরীক্ষা, কম্পিউটার অ্যাপ্লিকেশন ও ইন্টারভিউয়ের ওপর ভিত্তি করে হবে বাছাই পর্ব। এই পরীক্ষার তারিখ, স্থান ও সময়ের বিষয়ে প্রার্থীদের যথা সময়ে অফিশিয়াল ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে।official website of Office of the District Magistrate, Kanyashree Prakalpa, Jalpaiguri —http://www.jalpaiguri.gov.in 







 কীভাবে কোথায় আবেদন করবেন ?

এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীকে Kanyashree Section, 2nd Floor, District Magistrate Office, Jalpaiguri-তে ৩০ মার্চের আগে আবেদনপত্র জমা দিতে হবে।