আসানসোল পুরসভার মেয়র ও চেয়ারম্যান পদের শপথ গ্রহণ অনুষ্ঠান

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
আসানসোল পুরসভার মেয়র ও চেয়ারম্যান পদের শপথ গ্রহণ অনুষ্ঠান

রাহুল পাসোয়ান, আসানসোলঃ আসানসোল পুরসভার মেয়র ও চেয়ারম্যান পদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হল আজ। শুক্রবার আসানসোল রবীন্দ্র ভবনে শপথ নিলেন পুরসভার ১০৬ টি ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলররাও। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মন্ত্রী মলয় ঘটক,জেলা শাসক এস অরুন প্রসাদ, মহকুমা শাসক সহ

বিধায়ক হরে রাম সিং, বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, ভি সিবদাশন, দুর্গাপুরের মেয়র অনিন্দিতা মুখার্জি, আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয় সহ আসানসোলের বিশিষ্ট ব্যক্তিরা। এদিন বারাবনির বিধায়ক তথা নব নির্বাচিত আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন, " রাজ্য সরকারের যতগুলো প্রকল্প আছে সেগুলো যাতে সাধারণ মানুষ পায় সেদিকে নজর রাখা হবে। এছাড়া আমাদের মেনিফেষ্টতে যা উল্লেখ করা আছে সেগুলো সব করা হবে। অপরদিকে মন্ত্রী মলয় ঘটক বলেন, " মেয়র হিসেবে এক জনের নাম নমিনেশন হয়েছিল। আর কেউ প্রতিদ্বন্দ্বী ছিলেন না। আজকে মেয়র ও চেয়ারম্যানের শপথ গ্রহণ হয়েছে।" 

অনুষ্ঠানে উপস্থিত হয়ে আসানসোলের প্রাক্তন সাংসদ তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় বলেন, " আসানসোলের মানুষ দিদির ৭৩ টি প্রজেক্টের সুবিধা পাবে। এই নতুন পথ চলার শুরুতে আমি কলকাতা থেকে এসেছি।" 

শুক্রবার আসানসোলের কাউন্সিলর, মেয়র ও চেয়ারম্যান পদের শপথকে ঘিরে জমে উঠেছিল আসানসোলের প্রানকেন্দ্র বিএন আর মোড় সংলগ্ন এলাকা।