বিডিও অফিসে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন পাবেন ১২ হাজার টাকা

author-image
Harmeet
New Update
বিডিও অফিসে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন পাবেন ১২ হাজার টাকা

​নিজস্ব সংবাদদাতাঃ রাজ্যে ব্লক অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে গ্রাম রোজগার সহায়ক পদে। সম্পূন্ন চুক্তির ভিত্তিতে লোক নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা কি হতে হবে? বয়সসীমা কত লাগবে? কীভাবে আবেদন করবেন? আবেদনপত্র কোথায় পাবেন? বিস্তারিত আপডেট জানতে এই প্রতিবেতনটি সম্পূর্ণ পড়ুন। 

পদের নাম- গ্রাম রোজগার সহায়ক



শূন্যপদ- ৭টি।



শিক্ষাগত যোগ্যতা- অন্তত ৫৫% নম্বর সহ বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাশ। যেকোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে ৬ মাসের ট্রেনিং থাকতে হবে।



বয়স- ০১/০৬/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩৫ এর মধ্যে হতে হবে। 



বেতন- এই গ্রাম রোজগার সহায়ক পদে প্রতিমাসে বেতন দেওয়া হবে ১৭,০০০/- টাকা।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনকারীকে বীরভূম জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। সাম্প্রতিক তোলা আবেদনকারীর পাসপোর্ট সাইজের ফটো, বয়সের প্রমাণপত্র হিসাবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড অথবা বার্থ সার্টিফিকেট, উচ্চ মাধ্যমিকের মার্কশীট, আধার কার্ড, কম্পিউটার কোর্সের সার্টিফিকেট দিতে হবে। আবেদনপত্র পূর্ণ করে সাথে সমস্ত নথিপত্র সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপরে লিখতে হবে “Application for the post of Gram Rojgar Sahayak”. আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ ০২/০৭/২০২১ সকাল ১১ টা থেকে বিকেল ৩ টার মধ্যে।







আরও খবরঃ

Follow us at https://www.facebook.com/newsanm