MGNREGA প্রকল্পের অধীনে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৭ জুলাই পর্যন্ত

author-image
Harmeet
New Update
MGNREGA প্রকল্পের অধীনে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৭ জুলাই পর্যন্ত

নিজস্ব সংবাদদাতাঃ রাজ্যের আবারও একটি জেলায় ১০০ দিনের কাজ দেখাশোনার জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে MGNREGA প্রকল্পের অধীনে। পদের নাম গ্রাম রোজগার সহায়ক।

 পদের নাম- গ্রাম রোজগার সহায়ক



শিক্ষাগত যোগ্যতা- কমপক্ষে 55% নম্বর সহ বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাশ করে থাকতে হবে। উচ্চমাধ্যমিকে পদার্থবিদ্যা ও গণিত বিষয় হিসেবে থাকতে হবে। যারা ভোকেশনালে উচ্চমাধ্যমিক পাশ করেছেন তারাও আবেদনযোগ্য। কমপক্ষে 6 মাসের কম্পিউটার কোর্স করে থাকতে হবে। আবেদনকারীকে সংশ্লিষ্ট ব্লকের স্থায়ী বাসিন্দা এবং ভোটার সদস্য হয়ে থাকতে হবে।



বয়স- 17/07/2021 তারিখের হিসেবে বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে।



বেতন- শুরুতে প্রতি মাসে বেতন 12,000/- টাকা। 



আবেদন পদ্ধতি– আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। নির্দিষ্ট আবেদনপত্রটি পূর্ণ করে সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে MGNREGA অফিসের ড্রপবক্সে সরাসরি জমা দিতে পারেন অথবা ক‍্যুরিয়ার/ পোস্টের মাধ্যমেও জমা করতে পারেন যেকোন কার্যদিবসের সকাল 11 টা থেকে বিকেল 4 টার মধ্যে। আবেদন করার শেষ তারিখ আগামী 17 জুলাই বিকেল 4 টা পর্যন্ত।

প্রয়োজনীয় নথিপত্রগুলি- বয়সের শংসাপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কম্পিউটার ট্রেনিং এর সার্টিফিকেট এবং আধার/ ভোটার কার্ড সংশ্লিষ্ট আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To The Block Development Officer & Programme Officer (M.G.N.R.E.G.A.), Singur Devlopment Block, Singur, Hooghly.





আরও খবরঃ 

https://anmnews.in/Home/GetNewsDetails?p=5766



For more details visit www.anmnews.in

Follow us at https://www.facebook.com/newsanm