আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত ঝড়ের আপডেট

author-image
Harmeet
New Update
আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত ঝড়ের আপডেট

নিজস্ব সংবাদদাতাঃ 

2 ডিসেম্বর: আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের বিচ্ছিন্ন জায়গায় ভারী বৃষ্টিপাতের সাথে বেশিরভাগ জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে।



ডিসেম্বর 3: অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত সহ দক্ষিণ উপকূলীয় ওড়িশার বিচ্ছিন্ন জায়গায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত এবং উত্তর উপকূলীয় অন্ধ্র প্রদেশের বিচ্ছিন্ন জায়গায় ভারী বৃষ্টিপাত।



4 ডিসেম্বর: দক্ষিণ ওড়িশা এবং উত্তর উপকূলীয় অন্ধ্রপ্রদেশের বিচ্ছিন্ন জায়গায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত সহ বেশিরভাগ জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত এবং অত্যন্ত ভারী বর্ষণ এবং উত্তর উপকূলীয় অন্ধ্র প্রদেশ, উত্তর ও উপকূলীয় অঞ্চলে বিচ্ছিন্ন জায়গায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে ওড়িশার অভ্যন্তরীণ জেলা এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপরেও।



ডিসেম্বর 5: অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত সহ পশ্চিমবঙ্গ ও ওড়িশার বিচ্ছিন্ন জায়গায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত এবং আসাম ও মেঘালয় এবং ত্রিপুরার বিচ্ছিন্ন জায়গায় ভারী বৃষ্টিপাত হতে পারে।



ডিসেম্বর 6: আসাম এবং মেঘালয়, মিজোরাম এবং ত্রিপুরার বিচ্ছিন্ন জায়গায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত সহ অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে।