বকুনির জেরে আত্মঘাতী হল এক দশম শ্রেণীর ছাত্রী

author-image
Harmeet
New Update
বকুনির জেরে আত্মঘাতী হল এক দশম শ্রেণীর ছাত্রী

নিজস্ব সংবাদদাতাঃ বাবা-মায়ের কাছে সামান্য বকুনির জেরে আত্মঘাতী হল এক দশম শ্রেণীর ছাত্রী। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১১ নম্বর মোহাড় অঞ্চলের কোনমোহাড় চক এলাকায়। মঙ্গলবার সন্ধ্যায় নিজের শোওয়ার ঘরে ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে।



পুলিশ ও স্থানীয় সূত্রে খবর,মৃত ছাত্রীর নাম তনুশ্রী খালুয়া (১৫)। শ্যামসুন্দরপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ছিল বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় বাবা-মায়ের সঙ্গে সামান্য কথা কাটাকাটি হয় তনুশ্রীর। তারপরেই তার মা রান্না করার উদ্দেশ্যে রান্না ঘরে চলে যায়।



সেইসময় নিজের শোওয়ার ঘরে গলায় গামছার ফাঁস দিয়ে আত্মঘাতী হয় ওই ছাত্রী। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ভিড় জমায়। পরবর্তীতে খবর গিয়ে পৌঁছায় সবং থানায়। খবর পেয়ে সবং থানার পুলিশ ঘটনাস্থলে এসে ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে।



এই ঘটনায় পুলিশের প্রাথমিক অনুমান সম্ভবত বাবা-মার কাছে বকুনি খেয়ে অভিমানে আত্মঘাতী হয়েছে ওই ছাত্রী। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। বুধবার মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হবে বলে জানা গেছে।