মাঝ পথে থমকে বাড়ির কাজ, সাংসদ অভিনেতা দেব কথা দিলেও পূরণ হয়নি প্রতিশ্রুতি

author-image
Harmeet
New Update
মাঝ পথে থমকে বাড়ির কাজ, সাংসদ অভিনেতা দেব কথা দিলেও পূরণ হয়নি প্রতিশ্রুতি

দিগ্বিজয় মাহালী, পশ্চিমমেদিনীপুরঃ সাংসদ অভিনেতা দেব কথা দিলেও পূরণ হয়নি প্রতিশ্রুতি। মাঝ পথে থমকে বাড়ির কাজ, কিন্তু দেবের উপরেই ভরসা রাখছে দাসপুরের বাড়ি হারা পান্তি পিসি। শীতের দিনে মাথায় ছাদ না থাকায় স্কুলে দিন কাটাচ্ছেন দাসপুরের পান্তি পিসি। পান্তি পিসি চান তার এই দূরাবস্থার কথা পৌঁছে যাক ঘাটালের সাংসদ দীপক অধিকারীর কাছে। দীপক অধিকারী তাহলে দ্রুত তার বাড়ি তৈরীর ব্যবস্থা করবেন এই আশায় দিন কাটাচ্ছেন দাসপুরের পান্তি পিসি। 

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় এক বিধবা মহিলার বেহাল বাড়ির ছবি দেখে সাহায্যের হাত বাড়িয়েছিলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী (দেব)। পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরের সোনামুই এলাকার শিখা চক্রবর্তী এলাকার মানুষের কাছে তিনি পান্তি পিসি হিসেবে পরিচিত। দীপক অধিকারীর প্রতিনিধি রাম পদ মান্না দীপক অধিকারীর নির্দেশে ছুটে যান দাসপুরের শিখা চক্রবর্তীর ভাঙাবাড়িতে। মহিলাকে জানিয়ে দেন যে দীপক অধিকারী তার বাড়ি তৈরির সমস্ত ব্যয় ভার বহন করবেন । 

এরপরই ভেঙে ফেলা হয় সেই ভগ্নপ্রায় বাড়িটি। নতুন বাড়ি তৈরির কাজও শুরু হয়। কিন্তু বেশ কয়েক মাস আগে অর্থের অভাবে মাঝপথে বন্ধ হয়ে যায় বাড়ি তৈরীর কাজ। শীতের দিনে গৃহহীন হয়ে একাকী বিধবা মহিলাকে দিন কাটাতে হচ্ছে স্কুল বাড়িতে। পাড়া-প্রতিবেশীরাও চাইছেন যে দ্রুত ওই মহিলার বাড়ি তৈরীর কাজ শুরু হোক। শত কষ্টের মাঝেও আশা ছাড়ছেন না ওই মহিলা। মহিলার দাবি  ঘাটালের সাংসদ দীপক অধিকারীর কাছে খবরটি পৌঁছালে তিনি দ্রুত তার বাড়ি তৈরীর ব্যবস্থা করে দেবেন। যদিও ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারীর প্রতিনিধি রাম পদ মান্না জানিয়েছেন, কিছু সমস্যা হয়েছিল খুব দ্রুতই ওই মহিলার বাড়ি তৈরি করে দেওয়া হবে। ফের একবার দেবের মুখ চেয়ে দাসপুরে হতদরিদ্র এই পান্তি পিসি।