প্রেম নিয়ে সংশয়? রইল 5টি জরুরি প্রশ্নের জবাব

author-image
Harmeet
New Update
প্রেম নিয়ে সংশয়? রইল 5টি জরুরি প্রশ্নের জবাব

নিজস্ব সংবাদদাতাঃ 

সম্পর্ক মানেই চড়াই-উতরাই। কখনও জোয়ার, কখনও বা ভাটা! যে মানুষটার সঙ্গে আমাদের প্রেম, তাঁর কথাবার্তা, আচরণ নিয়ে আমাদের চিন্তার আর অন্ত থাকে না! সময়মতো ফোন না পেলে, মেসেজের উত্তর না পেলে বা কয়েকটা দিন একটানা দেখা না হলেই সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে নানান আশঙ্কা দানা বাঁধে মনে। নানা প্রশ্ন জাগে মনে। তেমনই কিছু সাধারণ প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করলাম আমরা। দেখুন তো, আপনার কোনও প্রশ্নের উত্তর এখানে পেলেন কিনা!



ও কেন ফোন করছে না?

নানা কারণ থাকতে পারে। হয়তো উনি ব্যস্ত। তেমন হলে কয়েকটা দিন অপেক্ষা করে দেখুন। তবে একটা কথা সত্যি, কোনও মানুষ এতটাও ব্যস্ত হতে পারেন না যে একটা ফোন বা সংক্ষিপ্ত মেসেজ করারও সময় পাবেন না। সে ক্ষেত্রে অন্য কথাটাই ধরে নিতে হবে যে উনি আপনার প্রতি ততটা আকৃষ্ট নন। ফোনের জন্য অপেক্ষা করে থাকবেন না, জীবনে এগিয়ে চলুন।



বন্ধুদের সামনে ও কেন আমার সঙ্গে এমন ব্যবহার করে?

হয়তো উনি নিরাপত্তাহীনতায় ভুগছেন! হয়তো উনি আপনার সামনে একরকম, বন্ধুদের সামনে অন্যরকম। এই দুটো রকমকে মেলাতে গিয়ে ওঁর আচরণটা ভিন্ন হয়ে যাচ্ছে! এ ক্ষেত্রে ওঁর সঙ্গে সরাসরি কথা বলাই ভালো!



ও কেন আমাকে ‘আই লাভ ইউ’ বলছে না?

কঠিন প্রশ্ন! আপনারা যদি বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়ে থাকেন এবং আপনি আপনার ভালোবাসার কথা ওঁকে জানিয়ে দিয়ে থাকেন এবং তারপরেও ওঁর কাছ থেকে কোনও সাড়াশব্দ না পান, তা হলে ব্যাপারটা একটু ঘোরালো বই কী! তবে অন্যভাবে দেখলে আপনার এত তাড়াহুড়োই বা কীসের! হয়তো উনি আরও একটু সময় নিতে চাইছেন! ভবিষ্যতের কথা এত আগে থেকে না ভেবে বরং মুহূর্তগুলো উপভোগ করুন।