অন্ডালের হোটেলে মধুচক্রের অভিযোগ তুলে বিক্ষোভ স্থানীয়দের

author-image
Harmeet
New Update
অন্ডালের হোটেলে মধুচক্রের অভিযোগ তুলে বিক্ষোভ স্থানীয়দের

হরি ঘোষ, অন্ডালঃ  অন্ডাল মোড়ের ট্রাফিক অফিসের বিপরীতে অবস্থিত একটি হোটেলে নাবালক নাবালিকাদের বেআইনিভাবে রুম ভাড়া দেওয়ার প্রতিবাদে মঙ্গলবার স্থানীয়রা হোটেলের বাইরে বিক্ষোভ  করেন। হট্টগোলের কারণে  হোটেলে অবস্থানরত তিনজন নাবালক নাবালিকা হোটেল থেকে পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দা জয়ন্ত ঘোষ জানান, এই হোটেলে প্রতিদিন নাবালক ছেলে-মেয়েরা আসে। তাদের কোনো তদন্ত ছাড়াই হোটেলে রুম দেওয়া হয়। তিনি বলেন, আশেপাশে একটি আবাসিক জায়গা রয়েছে যেখানে সামাজিক ও সম্মানিত পরিবারের বসবাস, এমন অনৈতিক কাজের কারণে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।  এই হোটেলটি অন্ডাল ট্রাফিক থানার  ঠিক উল্টোদিকে, তা সত্ত্বেও এখানে প্রকাশ্যে বেআইনি কাজ চলছে। পুলিশের পক্ষ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় এ ধরনের ব্যবসায় জড়িতরা উৎসাহিত হচ্ছে ।

একই হোটেলের কর্মচারী সানি চৌধুরী তার বিরুদ্ধে অভিযোগ স্বীকার করেছেন। তবে, তিনি আত্মপক্ষ সমর্থন করে বলেছেন যে কোনও দম্পতিকে হোটেল রুম দেওয়ার আগে তাদের প্রাসঙ্গিক নথির ফটোকপি সংরক্ষণ করা হয়। অভিযোগ এড়াতে তিনি আরও বলেন, শুধুমাত্র বিবাহিত দম্পতিদের হোটেলে থাকতে দেওয়া হয়। হট্টগোলের খবর পেয়ে অন্ডাল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হোটেল কর্মচারীকে আটক করে থানায় নিয়ে যায়।



স্থানীয় সূত্রের খবর, এই হোটেলটি রানীগঞ্জের একজন ব্যক্তি পরিচালনা করেন, যার রানীগঞ্জ ও এর আশেপাশে আরও অনেক হোটেল রয়েছে।  তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই হোটেলের সাথে তার চুক্তির মেয়াদ দুই বছর আগে শেষ হয়ে গেছে, যার কারণে হোটেল সম্পর্কে তার কাছে কোনো তথ্য নেই, তাঁর কোনো দায়ও নেই। প্রশাসন সূত্রের খবর এই ঘটনায় অন্ডাল এলাকার যে হোটেলগুলো সম্পর্কে এ ধরনের অভিযোগ রয়েছে ,তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।