কলকাতায় নামি কোম্পানিতে সাইট সুপারভাইজার নিয়োগ

author-image
Harmeet
New Update
কলকাতায় নামি কোম্পানিতে সাইট সুপারভাইজার নিয়োগ

​নিজস্ব সংবাদদাতাঃ চাকরির সারাংশ



এই কোম্পানি পশ্চিমবঙ্গভিত্তিক হাই ভোল্টেজ ডিস্ট্রিবিউশন সিস্টেম (এইচভিডিসি) এবং আন্ডারগ্রাউন্ড ক্যাবলিং নেটওয়ার্ক প্রকল্পের আসন্ন প্রকল্পগুলির মধ্যে একটির জন্য সাইট সুপারভাইজারের জন্য আবেদনকারীদের খুঁজছে।



প্রকল্পের সময়কাল- 30 মাস



অভিজ্ঞতা সারাংশ:



বিদ্যুৎ খাতে মোট ৫ বছরের অভিজ্ঞতা। ওএইচ ইউজি সিস্টেমে রূপান্তর সহ বিদ্যুৎ বিতরণ প্রকল্পগুলি বাস্তবায়নে কমপক্ষে 2 বছরের অভিজ্ঞতা (ইউটিলিটি বা ঠিকাদার বা পরামর্শদাতা দলের অংশ হিসাবে) একটি অতিরিক্ত সুবিধা হবে



ন্যূনতম প্রয়োজনীয়তাঃ ডিপ্লোমাতে অভিজ্ঞতা 



পছন্দের যোগ্যতা

• চমৎকার যোগাযোগ দক্ষতা।

• অনুরূপ প্রকল্পে পূর্ব অভিজ্ঞতা

আমরা কি অফার করি



আপনি যখন এই কম-এ যোগ দেন, তখন আপনি এমন একটি সংস্থার অংশ হন যা ভবিষ্যতের অগ্রণী ভূমিকা পালন করে। বিশ্বজুড়ে আমাদের দলগুলি আমাদের সময়ের সবচেয়ে অত্যাধুনিক এবং উদ্ভাবনী প্রকল্প এবং প্রোগ্রামগুলির সাথে জড়িত, আজকের বড় চ্যালেঞ্জগুলির মোকাবিলা করে এবং পরবর্তী প্রজন্মের জন্য নির্মিত পরিবেশগঠন করে। আমরা এমন একটি কর্মক্ষেত্র নিশ্চিত করি যা বৃদ্ধি, নমনীয়তা এবং সৃজনশীলতাকে উৎসাহিত করে, সেইসাথে একটি কোম্পানির সংস্কৃতি যা কোম্পানির নেতৃত্ব দ্বারা সমর্থিত প্রোগ্রামগুলির মাধ্যমে অন্তর্ভুক্তি, বৈচিত্র্য এবং সামগ্রিক কর্মচারীর কল্যাণকে চ্যাম্পিয়ন করে। আমাদের মূল মূল্যবোধগুলি সংজ্ঞায়িত করে যে আমরা কে, আমরা কীভাবে কাজ করি এবং আমরা কী আকাঙ্ক্ষা করি, যা কেবল একটি উন্নত বিশ্ব সরবরাহ ই নয়, বরং আমরা স্পর্শ করি এমন প্রতিটি পাড়া, সম্প্রদায় এবং শহরে "আশ্চর্যজনক ঘটনা ঘটানোর" জন্য কাজ করে। সমান সুযোগ নিয়োগকর্তা হিসাবে, আমরা প্রতিটি ব্যক্তির সম্ভাবনায় বিশ্বাস করি, এবং আমরা আপনাকে আপনার কাছে পৌঁছাতে সহায়তা করব।



চাকরির বিভাগ প্রকৌশল - সিভিল