তৃণমূল নেতার পোস্ট ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে

author-image
Harmeet
New Update
তৃণমূল নেতার পোস্ট ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে

হরি ঘোষ, জামুড়িয়া: সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিকে ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে পশ্চিম বর্ধমান জেলার জামুরিয়া তপসী পঞ্চায়েত এলাকায়। জামুড়িয়ার তপসি পঞ্চায়েতে অফিসে ঘটেছে এই ঘটনা। পঞ্চায়েত অফিসের প্রধানের পার্সোনাল চেম্বারে চেয়ারে প্রধান সেজে ছবি তুলেছেন স্থানীয় তৃণমূল নেতা রাজু মুখোপাধ্যায়। সেই ছবি তিনি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে তার অনুগামীরা জয় জয়কার করেছেন কমেন্টে। মুহূর্তের মধ্যেই ছবি ভাইরাল হয়ে যায়। তারপরেই বাঁধে বিতর্ক।

জানা গেছে, পঞ্চায়েত প্রধান সুশান্ত গোপ দুপুরে যখন অফিসে ছিলেন না তখন এই কাণ্ড ঘটিয়েছে ওই তৃণমূল নেতা। এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ ব্লক প্রশাসন। প্রধানের চেয়ারকে অবমাননা করার জন্য প্রধানকে ব্যবস্থা নিতে বলা হয়েছে অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত রাজুর দাবি, তিনি প্রধানের চেয়ারে বসেননি। অফিসে থাকা একটি চেয়ারে তিনি বসে ছিলেন। কিছু মানুষ দলকে বদনাম করার জন্য তার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। এসবই বিরোধীদের চক্রান্ত। তিনি মজার ছলে ছবিটি তুলেছেন। এর বেশি কিছু নয়। তপসি পঞ্চায়েতের উপপ্রধান দুলাল মাঝি রাজু মুখার্জির বক্তব্যকে সমর্থন জানিয়ে জানান রাজু মুখার্জি প্রধান উপপ্রধান চেয়ারে বসেনি। তিনি সেই সময় পঞ্চায়েত অফিসে উপস্থিত ছিলেন। অহেতুক বিষয়টি নিয়ে জল ঘোলা করা হচ্ছে।



 এই ঘটনায় বিরোধীরা এক হাত নিয়েছে তৃণমূলকে। শিক্ষার অভাব থেকেই তৃণমূল নেতা কর্মীরা এই কাণ্ড করেছেন বলে তাদের অভিযোগ। বিজেপির কটাক্ষ, ওই তৃণমূল নেতার আর দোষ কি? সরকারি অফিস আর পার্টি অফিসের ফারাক তৃণমূল নেতাকর্মীরা জানেন না বলেই এই ধরণের ঘটনা ঘটছে। এটাই ওদের কালচার। দাবি উঠেছে ওই নেতার বিরুদ্ধে তদন্ত হোক।