শাহরুখ খানের শীর্ষ কন্ট্রোভার্সিগুলির এক ঝলক যেগুলি অতীতে শিরোনামে ছিল

author-image
Harmeet
New Update
শাহরুখ খানের শীর্ষ কন্ট্রোভার্সিগুলির এক ঝলক যেগুলি অতীতে শিরোনামে ছিল

নিজস্ব প্রতিনিধি-কিং খান নামে পরিচিত, শাহরুখ খান বুধবার তার ৫৭ তম জন্মদিন উদযাপন করছেন।অভিনেতা 'দিওয়ানা' চলচ্চিত্রের মাধ্যমে চলিচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেছিলেন, এবং এর পরে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বছরের পর বছর ধরে তার দুর্দান্ত পারফরম্যান্সের সঙ্গে, অভিনেতা অনেক পুরস্কার জিতেছেন এবং বক্স অফিসে দীর্ঘ সময়ের জন্য রাজত্ব করেছেন।বিশ্বব্যাপী সবচেয়ে কমনীয় এবং প্রভাবশালী ব্যক্তিত্বদের একজন হওয়া সহজ নয়, সবসময়ই বিতর্ক রয়েছে তাকে ঘিরে।আসুন কিছু বড় বিতর্কের দিকে তাকাই যা তার ভক্তদের অবাক করেছে।



১. অসহিষ্ণুতা বিবৃতি

শাহরুখ খান দেশে ক্রমবর্ধমান অসহিষ্ণুতা নিয়ে বিবৃতি দেওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রতিক্রিয়ার মুখোমুখি হন। 'চক দে ইন্ডিয়া'-তে অভিনেতার মন্তব্যের কারণে কিছু অনুগামীরা ক্ষুব্ধ হয়েছিলেন এবং দেশে তার ছবি মুক্তির উপর সম্পূর্ণ নিষেধাজ্ঞার দাবিও করেছিলেন।





২. সলমন খানের সঙ্গে লড়াই

রিপোর্ট অনুসারে, ২০০৮ সালে অভিনেতা ক্যাটরিনা কাইফের জন্মদিনে অভিনেতা সলমন খানের সঙ্গে শাহরুখ খানের ব্যাপক ঝগড়া হয়েছিল যার পরে উভয় সেলিব্রিটি কথা বলা বন্ধ করে দিয়েছিলো, তবে সময়ের সাথে সাথে উভয় অভিনেতাই তাদের সমস্যাগুলি সমাধান করেছেন এবং স্ক্রিন স্পেস শেয়ার করেছেন।







৩.ছেলে আরিয়ান খানকে নিয়ে বিতর্ক

২০২১ এর ৩রা অক্টোবর, যে দিনটি খানদের জন্য একটি দুঃস্বপ্নে পরিণত হয়েছিল, কারণ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান একটি মাদক মামলায় এনসিবি দ্বারা আটকের পর অনেক বিতর্কের জন্ম দেয়।সেই সময়ে, অভিনেতা তার পরিবারের পক্ষে লড়াই করেছিলেন।নিদ্রাহীন রাত, মিডিয়ার ভিড়, একজন বাবাকে তার ছেলের জন্য বহু কিছু করতে দেখা গিয়েছিলো।



৪. ওয়াংখেড়ে স্টেডিয়াম বিতর্ক

শাহরুখ খান, অনেক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি তার ছোট মেয়ে সুহানা খানের জন্য তাকে রক্ষা করার জন্য সব কিছুই অন্য সবকিছু করবেন।১৬ই মে, ২০১২-এ, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অভিনেতার আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের জয়ের পরে, অভিনেতা তার মেয়ে সুহানা খান এবং তার বন্ধুদের সাথে দুর্ব্যবহার করার জন্য নিরাপত্তা কর্মকর্তাদের সাথে একটি অশ্লীল বিতর্কে জড়িয়ে পড়েন।







৫. প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে লিঙ্ক আপ

২০০৬ সালে 'ডন' ছবিটি মুক্তি পাওয়ার পর, গুজব ছড়িয়ে পড়ে যে শাহরুখ খান তার সহ-অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ডেট করছেন এবং কিছু সময় পরে অভিনেতারা জনসাধারণের সামনে একে অপরকে উপেক্ষা করতে শুরু করেন। এই জুটিকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল ২০১১ সালে 'ডন ২' ছবিতে।